ভিডিও: গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করতে জাদেজাকে সামনে এসে টিপস দিলেন ধোনি 1

 

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ২০২১-এর ১৯ তম ম্যাচে চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর মধ্যে ম্যাচ চলছিল। তবে এই ম্যাচ কেবল একজন ব্যক্তির নাম – তা হল রবীন্দ্র জাদেজা। তিনি এত ভালো পারফর্মের জন্য এমএস ধোনি কাছ থেকেও সহায়তা পেয়েছিলেন। ৬৯ রানের জয়ের লক্ষ্যে তার দলকে পৌঁছে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। জাদ্দুর অল-রাউন্ড স্কিলের একটি ধরাশায়ী বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল। চেন্নাই ইনিংসের স্লগ ওভারে চলে রবীন্দ্র জাদেজার শো।

ভিডিও: গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করতে জাদেজাকে সামনে এসে টিপস দিলেন ধোনি 2
জাদ্দুর ঝোড়ো ব্যাটিং দেখার মতো ও বোলিংয়েও তিনি দুর্দান্ত। ৩২ বছর বয়সী এই অলরাউন্ডার প্রকাশ করেছে যে আজকের মতো এত ভাল দিন খুব কমই আসে। মহেন্দ্র সিংহ ধোনি টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। ঋতুরাজ গায়কোওয়াড় এবং ফাফ দু প্লেসির শুরুটা খুব ভালই হয়েছিল। সুরেশ রায়না এবং অম্বাতি রায়ডু প্রভাবশালী ক্যামিও ইনিংস খেলেন, এরপর শুরু হত রবীন্দ্র জাদেজা শো। জাদেজা ২০ তম ওভারে হর্ষল প্যাটেলের বলে ৩৭ রান করেছিলেন এবং চেন্নাই সুপার কিংসকে ১৯১ রানে নিয়ে গিয়েছিলেন। জাদেজা ২৫ বলের মধ্যে অর্ধশত রানে পৌঁছে যায় এবং শেষ ওভারে তার পাঁচটি ছক্কার সাহায্যে ২৮ বলে ৬২ রানে অপরাজিত থাকেন। আরসিবির ব্যাটিংও দুর্দান্ত তাই চেন্নাইয়ের পক্ষে সহজ ছিল না। কিন্তু দলে আছেন মাস্টার ক্যাপ্টেন কুল ধোনি।

এমএস ধোনি সামনে এসে জাদেজাকে মার খাওয়ার ভয় ছাড়াই বোলিং করতে বলেছিলেন। টুইটারে এক সমর্থক এই ভিডিওটি শেয়ার করেছেন এবং তাতে ধোনি জাদেজাকে ম্যাক্সওয়েলে কীভাবে বোলিং করতে হবে সে সম্পর্কে পরামর্শ দিতে শোনা যাচ্ছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে দিয়েছে। “মারনে দে, সোচ কে মার মাত খানা” অর্থাৎ ধোনি বলেন, “মারতে দে, ওত ভেবে মার খেতে হবে না। এমনটাই ধোনির গলায় জাদেজাকে বলতে শোনা যায়। তবে ম্যাক্সওয়েল বলের সাথে সংযোগ স্থাপনে ব্যর্থ হওয়ার পরে জাদেজা ম্যাক্সওয়েলের লেগ-স্টাম্পকে ছিটকে ফেলে দেন এবং তিনি আউট হন।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *