ডেভিড ওয়ার্নারের চিন্তাভাবনা চূড়ান্ত খারাপ ছিল, চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাটিং প্রসঙ্গে বললেন শেহওয়াগ 1

 

 

ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ ডেভিড ওয়ার্নারের ইনিংসের জন্য দুঃখ প্রকাশ করেছেন এবং বুধবার দিল্লিতে চেন্নাই সুপার কিংসের কাছে সানরাইজার্স হায়দরাবাদের হেরে যাওয়ার কারণ হিসাবে চিহ্নিত করেছেন। ডেভিড ওয়ার্নার ৫৫ বলে ৫৭ রান করেছিলেন এবং টাইমিং এবং প্লেসমেন্টের জন্য প্রায় গোটা ইনিংস লড়াই করেছিলেন, কারণ দিল্লির ব্যাটিং-বান্ধব পিচে এসআরএইচ মোট ১৭১ রান করেছিল। বীরেন্দ্র শেহওয়াগ উল্লেখ করেছিলেন যে, পিচটি ফ্ল্যাট ছিল, কারণ মনীশ পান্ডে ১৩২ এর স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন এবং তারপরে কেন উইলিয়ামসন মাত্র ১০ বলে ২৬ রান করেছিলেন।

ডেভিড ওয়ার্নারের চিন্তাভাবনা চূড়ান্ত খারাপ ছিল, চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাটিং প্রসঙ্গে বললেন শেহওয়াগ 2

শেহওয়াগ মনে করেন যে, এসআরএইচ অধিনায়কের আরও স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করা উচিত ছিল এবং উইলিয়ামসন ও কেদার যাদব বল ভালভাবে হিট করতে পারেন জেনেও তাঁর শটগুলি খেলতে আরও ঝুঁকি নেওয়া উচিত ছিল।
তিনি ক্রিকবাজকে বলেন, “এই খেলা যদি চেন্নাইতে হত তবে এটি দুর্দান্ত পার্টনারশিপ হতে পারত, প্রতি ওভারে আট রান করে। তবে এটি দিল্লি ছিল, চিপকের নয়। ১৭১ একটি কম রান কারণ এটি একটি নিখুঁত ব্যাটিং ট্র্যাক ছিল। কেন উইলিয়ামসনের রান পেতে কোনও সমস্যা হয়নি যার অর্থ উইকেট ভাল ছিল।”

ডেভিড ওয়ার্নারের চিন্তাভাবনা চূড়ান্ত খারাপ ছিল, চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যাটিং প্রসঙ্গে বললেন শেহওয়াগ 3

তিনি আরও বলেন, “ডেভিড ওয়ার্নারের চিন্তাভাবনা অত্যন্ত দুর্বল ছিল। আপনি তাঁর কাছ থেকে স্লো ইনিংস আশা করতে পারবেন না। ভালো প্রোসেসের চিহ্ন পর্যন্ত ছিল না। কোনও দ্বিধা ছাড়াই তার ব্যাটিং করা উচিত ছিল। উইকেটটি ভাল ছিল এবং বলটি ব্যাটে আসছিল। মনীশ পান্ডে যদি ৩৬ বলে হাফ সেঞ্চুরি করতে পারেন এবং ওয়ার্নার রান এ বলে ফিফটি পান। আরও রান করা যেত। ওয়ার্নার ৩০-৪০ বল খেলে সেট হতে থাকলে সুযোগ নিতে পারতেন। তিনি জানতেন যে উইলিয়ামসন, যাদব এবং শঙ্কর পরবর্তী সময়ে আসবে এবং তারা বড় শট খেলতে পারে। সুতরাং, তিনি আক্রমণাত্মক খেলা খেলতে পারতেন। ঠিক আছে, আমি তাকে অধিনায়ক হিসাবে খুব একটা রেট করিনা। তবে তিনি এর আগে কয়েকটি ভাল কাজ করতেন যা তিনি সিএসকে-র বিরুদ্ধে পারেননি। উইলিয়ামসন যদি অধিনায়ক হয়ে থাকতেন তবে আমরা তাকে কিছু আলাদা করতে দেখতাম। কারণ তিনি জানেন যে আপনি উইকেট না পেলে আপনি খেলাটি জিততে পারবেন না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *