দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের লক্ষ্যে নামবে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ, জানুন দলের দুর্বলতা ও শক্তি 1

 

সানরাইজার্স হায়দরাবাদ দ্বিতীয়বারের মতো আইপিএল শিরোপা জয়ের অভিপ্রায় নিয়ে আইপিএল ২০২১ সালে নিজেদের যাত্রা শুরু করবে। দল ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে আইপিএ ২০২০ তে দুর্দান্ত পারফর্ম করেছিল। গত আইপিএলে দল তিন নম্বরে শেষ করেছিল। আইপিএল ২০২১ এর মরসুম আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে। সানরাইজার্স হায়দরাবাদ আগামী ১১ এপ্রিল চেন্নাইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচ খেলবে। ওয়ার্নারের নেতৃত্বে ২০১৬ সালে হায়দরাবাদ আইপিএল শিরোপা জিতেছিল। সেই থেকে দল সর্বদা প্লে-অফে জায়গা করে নিয়েছে।

দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের লক্ষ্যে নামবে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ, জানুন দলের দুর্বলতা ও শক্তি 2

আইপিএল ২০২১ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে দল কতটা শক্তিশালী, আসুন জেনেনি- সানরাইজার্স হায়দরাবাদ তাদের মূল খেলোয়াড়গুলি আইপিএল ২০২১ এর জন্য ধরে রেখেছে এবং সে কারণেই এই বছর দল আইপিএল নিলামে খুব একটা সক্রিয় ছিল না এবং মাত্র কয়েকজন ব্যাকআপ খেলোয়াড় কিনেছিল। দলের শক্তিশালী দিক নিয়ে কথা বললে দলের ভারসাম্যই সবচেয়ে শক্তিশালী দিক। টপ অর্ডারে ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, জেসন রয়, কেন উইলিয়ামসন, মনীশ পাণ্ডে এবং ঋদ্ধিমন সাহার মতো খেলোয়াড় রয়েছেন যারা যে কোনও বোলিং আক্রমণ ধ্বংস করতে সক্ষম। দলের বোলিংও বেশ ভালো। বোলিং আক্রমণে নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমার ও রশিদ খান। আফগানিস্তানের তারকা স্পিনার মুজিবুর রহমান এবং ইয়র্কার বিশেষজ্ঞ টি নটরাজনের উপস্থিতি দলের বোলিং আক্রমণকে শক্তিশালী করছে। দল কেদার যাদবকে দলে যুক্ত করেছে যিনি এই বছর অলরাউন্ডারের ভূমিকা পালন করবেন।

দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের লক্ষ্যে নামবে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ, জানুন দলের দুর্বলতা ও শক্তি 3

মিডল অর্ডার সানরাইজার্স হায়দরাবাদের পক্ষে উদ্বেগের বিষয়। দলে প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা এবং আবদুল সামাদের মতো খেলোয়াড়ের উপর নির্ভরশীল। গত বছর আইপিএলে অনভিজ্ঞ মিডল অর্ডারের কারণেই হেরেছিল দল। সানরাইজার্স তাদের টপ অর্ডারের উপর বেশি নির্ভরশীল। ওয়ার্নার, বেয়ারস্টো, মণীশ এবং উইলিয়ামসন যদি দীর্ঘ সময়ের জন্য দুর্বল ফর্মের সাথে লড়াই করতে থাকেন তবে মিডল এবং লোয়ার অর্ডারের ব্যাটসম্যানদের অনেক চাপ পড়বে। এমন পরিস্থিতিতে যদি সাহাকে ব্যাটিং অর্ডারের টপে সুযোগ দেওয়া হয়, তবে তিনি আরও ভাল প্রভাব ফেলতে পারবেন।

দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের লক্ষ্যে নামবে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ, জানুন দলের দুর্বলতা ও শক্তি 4

সানরাইজার্স হায়দরাবাদ দল: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), আবদুল সামাদ, অভিষেক শর্মা, বাসিল থাম্পি, ভুবনেশ্বর কুমার, জগদীশ সুচিথ, জেসন হোল্ডার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, কেদার যাদব, খলিল আহমেদ, মনীশ পাণ্ডে, জেসন রায়, মহম্মদ নবী, মুজিবুর রহমান, প্রিয়ম গার্গ, রশিদ খান, সন্দীপ শর্মা, শাহবাজ নাদিম, শ্রীবৎস গোস্বামী, সিদ্ধার্থ কৌল, টি নটরাজন, বিজয় শঙ্কর, বিরাট সিং, ঋদ্ধিমান সাহা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *