মহেন্দ্র সিং ধোনিকে পিছনে ফেলে দুটি বড় রেকর্ড দখল করলেন রোহিত শর্মা 1

 

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ সালের নবম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা এবং কুইন্টন ডিকক মুম্বইকে ভালো সূচনা দিয়েছিল এবং দল কোনও উইকেট না হারিয়ে ৫০ রানের বেশি রান করেছে। এদিকে সেরা ছন্দে থাকা অধিনায়ক রোহিত শর্মা দুটি বড় রেকর্ডে নিজের নাম লিখিয়েছিলেন। রোহিত শর্মা আইপিএলের ইতিহাসে কোনও ভারতীয় ব্যাটসম্যানের সর্বোচ্চ ছক্কার ক্ষেত্রে মহেন্দ্র সিং ধোনিকে ছাড়িয়ে গিয়েছেন। এর সাথে টি- ২০ অধিনায়ক হিসাবে চার হাজার রানও পূর্ণ করেছেন তিনি।

মহেন্দ্র সিং ধোনিকে পিছনে ফেলে দুটি বড় রেকর্ড দখল করলেন রোহিত শর্মা 2

আইপিএলে মহেন্দ্র সিং ধোনি এখনও পর্যন্ত ২০আ০ টি ম্যাচে ২১৬ টি ছক্কা হাঁকিয়েছেন, তারপরে রয়েছেন রোহিত, এখন তাকে ছাড়িয়ে গিয়েছেন এবং মুম্বই অধিনায়ক এখন ২১৭ টি ছক্কা হাঁকিয়েছেন। এর সাথে এই ম্যাচে ২৮ রান করার সাথে সাথে রোহিত টি- ২০ ক্রিকেটে অধিনায়ক হিসাবে তার চার হাজার রান পূর্ণ করেছেন। রোহিত আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক এবং তার নেতৃত্বে দল টানা দুই মরসুমে ট্রফি জিতেছে।

মুম্বইয়ের হয়ে এই ম্যাচে অভিষেক করছেন অ্যাডাম মিলনে, সানরাইজার্স হায়দরাবাদ দল তাদের প্লেয়িং ইলেভেনে চারটি পরিবর্তন করেছে। জেসন হোল্ডার, ঋদ্ধিমান সাহা, শাহবাজ নদিম এবং টি. নটরাজনের জায়গায় বিরাট সিং, অভিষেক শর্মা, মুজিব উর রেহমান এবং খলিল আহমেদকে হায়দরাবাদ দলে জায়গা দিয়েছে। হায়দরাবাদ দল এ পর্যন্ত খেলা দুটি ম্যাচেই পরাজয়ের মুখোমুখি হয়েছে এবং সে কারণেই দল চারটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে।

 

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *