দামী খেলোয়াড় ক্রিস মরিসের দুর্দান্ত ইনিংস নিয়ে টুইট শেহওয়াগের, ভাইরাল হয়েছে দ্রুত 1

 

 

২০২১ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলাকালীন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগের টুইটগুলি বেশ ভাইরাল হয়ে উঠছে। এখনও অবধি শেহওয়াগ প্রায় সব ম্যাচ শেষে টুইট করেছেন এবং তার এই টুইট ক্রিকেটপ্রেমীরা বেশ পছন্দ করছে। রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা ম্যাচের পরে ক্রিস মরিসের হয়ে তিনি যে টুইট করেছিলেন তা ভাইরাল হয়েছে। রাজস্থান রয়্যালস যখন পাঞ্জাব কিংসের বিপক্ষে শেষ দুটি বলে পাঁচ রান করতে গিয়েছিলেন, তখন অধিনায়ক সঞ্জু স্যামসন সিঙ্গেল নিতে অস্বীকার করেছিলেন, তা নিয়েও অনেক বিতর্ক হয়েছিল। দিল্লির ক্যাপিটালসের বিপক্ষে মরিস চারটি ছক্কা সহ মাত্র ১৮ বলে অপরাজিত ৩৬ রান করেছিলেন।

দামী খেলোয়াড় ক্রিস মরিসের দুর্দান্ত ইনিংস নিয়ে টুইট শেহওয়াগের, ভাইরাল হয়েছে দ্রুত 2

মরিস একটি ছক্কার সাহায্যে দলকে জয়ের পথে নিয়ে যায়। যার পরে শেহওয়াগ টুইট করেছেন বেশ মজাদার ছলে। শেহওয়াগ প্রথম ম্যাচ এবং দ্বিতীয় ম্যাচের ক্রিস মরিসের ছবি শেয়ার করে লিখেছিলেন, “ফটো -১, আগের ম্যাচ: অর্থ পেয়েছে তবে সম্মান নয়। ফটো- ১, দিল্লির ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচ: এটি সম্মান বলা হয়। সম্মানও খুব বেশি, অর্থও: ক্রিস মরিস।”

প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা ম্যাচে ২০ ওভারে আট উইকেট হারিয়ে মোট ১৪৭ রান করে। জবাবে রাজস্থান রয়্যালস ৪২ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল। দেখে মনে হয়েছিল যে দিল্লি ক্যাপিটালস সহজেই ম্যাচটি জিততে পারে, তবে ডেভিড মিলার এবং ক্রিস মরিস একত্রিত হয়ে রাজস্থান দলকে এক দুর্দান্ত জয় উপহার দিয়েছে। এটি এই মরসুমে রাজস্থান রয়্যালসের প্রথম জয় ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *