ভিডিও : গোপনাঙ্গে চোট পাওয়ার পর বাচ্চাদের মত হেসে ফেললেন পৃথ্বী শ 1

 

 

পাঞ্জাব কিংসের (পিবিকেএস) দলের বিপক্ষে ম্যাচটিতে পৃথ্বী শ দুর্দান্ত ফর্মে ছিলেন। দিল্লি ক্যাপিটালিসের ব্যাটসম্যান পাঞ্জাব কিংসের (পিবিকেএস) বোলিং আক্রমণকে মাঠের বাইরে পাঠিয়েছেন বড় বড় শট খেলে। মাত্র ২২ বলে ৩৯ রান করেছিলেন শ। এই ইনিংসটি তিনটি চার এবং তিনটি ছক্কাও হাঁকান পৃথ্বী শ। পৃথ্বীর এই নক ছাড়াও অন্য একটি দৃশ্যও স্পটলাইট কেড়ে নিয়েছিল। নিজের ইনিংসের ২২ তম বল খেলার সময় একটি অস্বস্তিকর মুহুর্ত তৈরি হয়েছিল যা তিনি অনুভব করেছিলেন। তৃতীয় ওভারের শেষ বলটি শয়ের পুরুষাঙ্গতে আঘাত করে এবং যথেষ্ট ব্যথার মধ্যে কাতরে পড়েছিল শ।

ভিডিও : গোপনাঙ্গে চোট পাওয়ার পর বাচ্চাদের মত হেসে ফেললেন পৃথ্বী শ 2
১৪০ কিলোমিটার প্রতি ওভারে বলটি রিলে মেরেডিথ করেন এবং শ তার বলের সাথে ব্যাট সংযোগ করতে পারেনি। ফিজিও সব কিছু ঠিক আছে কিনা তা দেখার জন্য মাঠে চলে এসেছিল এবং তারপরে শ তার প্যান্ট এর দিকে তাকাতে লাগল এবং এমনটি করতে করতে তিনি হেসেও দিয়েছিল। পৃথ্বী শ আইপিএল ২০২১ মরসুমে দারুন ফর্মে রয়েছেন। দিল্লি ক্যাপিটালস দলটি বর্তমানে আইপিএল এর পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান দখল করছে এবং টুর্নামেন্টে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দলের সফলতার প্রধান কারণ ছিল পৃথ্বী শয়ের ব্যাটিং।

২১ বছর বয়সী এই টুর্নামেন্টে ইতিমধ্যে ৩০৮ রান করেছেন এবং ৩৮.৫০ গড়ে, ১৬৬.৪৯ এর স্ট্রাইক রেটে রান করেছেন। পৃথ্বী, শ এখনও পর্যন্ত টুর্নামেন্টে তিনটি অর্ধশতক করেছেন এবং যে কোনও বোলিং লাইন আপের বিরুদ্ধে ভালো ফর্মে রয়েছেন। পৃথ্বী শ এবং দিল্লি ক্যাপিটালস পরের ম্যাচে আগামী ৮ মে ২০২১ এ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) দলের বিপক্ষে খেলতে দেখা যাবে।

 

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *