এবিডি ফিরে আসুক আন্তর্জাতিক ক্রিকেটে, অলিম্পিক চ্যাম্পিয়ন ইয়োহান ব্লেকের আবেদন 1

 

জামাইকার তারকা দৌড়বিদ ইয়োহান ব্লেক একজন ক্রিকেটের অনুরাগী এবং তিনি চান এবি ডি ভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসুক নিজের অবসর ভেঙে। সেই সঙ্গে আসন্ন টি- ২০ বিশ্বকাপ সহ অন্যান্য টুর্নামেন্টে দক্ষিণ আফ্রিকার জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করুক। ডি ভিলিয়ার্স নিজেই এই বছরের শেষে ভারতে অনুষ্ঠিত টি- ২০ বিশ্বকাপ খেলতে আগ্রহী এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শেষে তিনি জাতীয় দলের প্রধান কোচ মার্ক বাউচারের সাথে কথা বলবেন বলে আশা করা হচ্ছে।

yohan blake ab de villiers photo-ht

রবিবার চেন্নাইয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ডি ভিলিয়ার্সের দুর্দান্ত ইনিংস খেলার পরে ব্ল্যাক টুইট করেছিলেন, “বাহ, ডি ভিলিয়ার্স আলাদা মানের খেলোয়াড়। দক্ষিণ আফ্রিকা, আপনাদের এই খেলোয়াড়কে দরকার।” অলিম্পিক রৌপ্যপদক জয়ী ১০০ মিটার যুব বিশ্ব চ্যাম্পিয়ন দৌড়বিদ তিনি ইতিমধ্যে বিরাট কোহলি এবং ডি ভিলিয়ার্সের কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। ডি ভিলিয়ার্স মে ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।

এবিডি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ সালে দুর্দান্ত ফর্মে খেলছেন। তিনি কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৩৪ বলে অপরাজিত ৭৬ রান করেছিলেন এবং ম্যান অফ দ্য ম্যাচও নির্বাচিত হন। ৩৭ বছর বয়সী এই সুপারস্টার জানিয়েছেন, আইপিএলের শেষ রাউন্ডে তিনি কোচ মার্ক বাউচারের সাথে এই বিষয়ে কথা বলবেন। তিনি বলেছিলেন, “আমি এতে পুরোপুরি আগ্রহী, আমার ফর্ম যতদূর আমার ফিটনেসের বিষয়, তারপরে আমাদের সেরা ১৫ জন খেলোয়াড় বেছে নিতে হবে। আমরা সে অনুযায়ী একটি পরিকল্পনা করব। আইপিএল শেষে বাউচারের সাথে আলোচনা করব।”

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *