ভিডিও: মাথা গরম করলেন ক্যাপ্টেন কুল ধোনি, আম্পায়ারকে শিখিয়ে দিলেন কিভাবে কাজ করতে হয় 1

আইপিএল ২০২১ এর প্রথম কোয়ালিফায়ারে জয়ের সাথে সাথে চেন্নাই সুপার কিংস ফাইনালে প্রবেশ করেছে। শেষ ওভার পর্যন্ত চলমান এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনি সিএসকে কে জয় এনে দেন। যাইহোক, সোশ্যাল মিডিয়ায় সিএসকে -র জয় ছাড়াও ধোনিকে নিয়েও অনেক আলোচনা হচ্ছে। ধোনির ব্যাট দিয়ে বিস্ফোরণ ছাড়াও একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে তাকে আম্পায়ারের সাথে তর্ক করতে দেখা যাচ্ছে। মাহি যাকে প্রায়ই শান্তভাবে উইকেটের পিছনে উইকেটকিপিং করতে দেখা যায়, এই ভিডিওতে বেশ বিরক্ত দেখাচ্ছে। দিল্লির ইনিংসের ১৬তম ওভারে এই ঘটনা দেখা গিয়েছিল।

ভিডিও: মাথা গরম করলেন ক্যাপ্টেন কুল ধোনি, আম্পায়ারকে শিখিয়ে দিলেন কিভাবে কাজ করতে হয় 2

শার্দুল ঠাকুর এই ওভার করছিলেন এবং ঋষভ পন্থ স্ট্রাইকে ছিলেন। এই ওভারে শার্দুল ঠাকুর ঋষভ পন্থের বিরুদ্ধে একটি স্পষ্ট কৌশল তৈরি করেছিলেন, যার অধীনে তিনি পান্তের কাছে একটি ওয়াইড ইয়র্কার বল করেছিলেন যাকে আম্পায়ার ওয়াইড ঘোষণা করেছিলেন। এর পর বোলার এবং অধিনায়ক ধোনি আম্পায়ারের এই আহ্বানে খুশি ছিলেন না। অসন্তোষ প্রকাশ করে, মহেন্দ্র সিং ধোনি আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থের কাছে গিয়ে তার কাছে তার পক্ষ উপস্থাপন করেন। ভাইরাল ভিডিওতে দেখা যায় যে ক্যাপ্টেন কুল আম্পায়ারকে দেখানোর চেষ্টা করছেন যে ঋষভ পন্থও বলের কাছাকাছি যাওয়ার চেষ্টা করছিলেন, তাই এই বলটি ওয়াইড দেওয়া উচিত হয়নি।

এই ঘটনার ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যাইহোক, যদি আপনি না জানেন, তবে আপনাকে জানিয়ে রাখি যে এর আগেও, ধোনি আইপিএলের একটি মরসুমে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট ছিলেন, তার পরে তিনি মাঠের বাইরে থাকা সত্ত্বেও এসেছিলেন এবং আম্পায়ারের সাথে তর্ক শুরু করেছিলেন।

Read More: ভিডিও: ফিনিশার যখন কচ্ছপ, বুড়ো ধোনির বার্ধক্যে চেন্নাই সুপার কিংস যেন মালগাড়ি

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *