প্রত্যাবর্তনের জন্য রাজস্থান রয়্যালসকে এই কাজ করতে হবে, জানিয়েছেন কুমার সঙ্গকারা 1

রাজস্থান রয়্যালস দলের ডিরেক্টর কুমার সাঙ্গকারা বলেছেন যে তাঁর দল যদি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফিরে আসতে চায় তবে সেরা চার খেলোয়াড়ের একজনকে বড় স্কোর করতে হবে। রাজস্থান এখনও পর্যন্ত চার ম্যাচে মাত্র একটি জয় নথিভুক্ত করতে পেরেছে। বৃহস্পতিবার রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) কাছে রাজস্থান রয়্যালস দশ উইকেটে পরাজিত হয়েছে। ব্যাঙ্গালোরের সামনে রাজস্থান রয়্যালস দল লক্ষ্য দিয়েছিল ১৭৮ রানের। আরসিবি দলের দুই ওপেনার দেবদূত পাদিক্কাল (অপরাজিত ১০১) এবং বিরাট কোহলির (অপরাজিত ৭২) দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ১৬.৩ ওভারে লক্ষ্য অর্জন করে নেয়।

প্রত্যাবর্তনের জন্য রাজস্থান রয়্যালসকে এই কাজ করতে হবে, জানিয়েছেন কুমার সঙ্গকারা 2
ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে সঙ্গকারা বলেছেন যে, “আমাদের বড় পার্টনারশিপ দরকার। টপ অর্ডারের একজন ব্যাটসম্যানকে খেলতে হবে বড় ইনিংস।” রয়্যালসের টপ অর্ডারে জস বাটলার, অধিনায়ক সঞ্জু স্যামসন এবং ডেভিড মিলারের মতো বড় হিটার রয়েছেন। তবে দলটি আবারও পাওয়ার প্লেতে বড় রান করতে ব্যর্থ হয়েছিল এবং প্রথম ছয় ওভারে তাদের স্কোর তিন উইকেটে ৩২ রান। শিবম দুবে (৪৬) এবং রাহুল তেওয়াতিয়া (৪০) এর ইনিংস রয়্যালসকে সম্মানজনক স্কোরে পৌঁছাতে সহায়তা করেছিল।

প্রত্যাবর্তনের জন্য রাজস্থান রয়্যালসকে এই কাজ করতে হবে, জানিয়েছেন কুমার সঙ্গকারা 3
সঙ্গকারা বলেছেন, “পাওয়ার প্লেতে আমাদের ভালো ব্যাটিং করা দরকার। আমাদের পার্টনারশিপ এবং একটি বা দুটি বড় ইনিংস খেলতে হবে। মিডল অর্ডার এবং লোয়ার মিডল অর্ডার সত্যিই দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে যা দেখে ভাল লাগল। শিবম দুবে প্রথম তিনটি ম্যাচের চেয়ে অনেক ভাল ব্যাটিং করেছিলেন এবং আরও সচেতনতা দেখিয়েছিলেন।” শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক পাডিক্কালের প্রথম সেঞ্চুরির প্রশংসা করেছিলেন। সঙ্গকারা বলেছেন, “এটি অপরাজিত ইনিংস। তিনি কয়েকটি ভাল বলেও দারুণ শট মেরেছিলেন।”

Leave a comment

Your email address will not be published.