অস্ট্রেলিয়া না ফিরে ভারত থেকে মালদ্বীপে রওনা দিলেন ক্যাঙ্গারু খেলোয়াড়েরা, জানুন কারণ 1

করোনা ভাইরাসের বর্ধিত মামলার কারণে আইপিএল ২০২১ স্থগিতের পরে বিদেশি খেলোয়াড়রা নিজ নিজ বাড়িতে ফিরে যাচ্ছেন। এই খেলোয়াড়দের নিরাপদ ভাবে দেশে পৌঁছে যাওয়ার জন্য বিসিসিআই এবং সমস্ত দল একসঙ্গে কাজ করছে। এই মুহূর্তে অস্ট্রেলিয়া সরকার আগামী ১৫ মে পর্যন্ত ভারত থেকে আসা সমস্ত ফ্লাইট নিষিদ্ধ করেছে। এর পরিপ্রেক্ষিতে বিসিসিআই মালদ্বীপের মাধ্যমে ক্যাঙ্গারু খেলোয়াড়দের ভারতের বাইরে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল। এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে যে সমস্ত অস্ট্রেলিয়ান খেলোয়াড়, কোচ, কমেন্টেটররা ভারত থেকে নিরাপদে মালদ্বীপে রওনা হয়েছেন।

অস্ট্রেলিয়া না ফিরে ভারত থেকে মালদ্বীপে রওনা দিলেন ক্যাঙ্গারু খেলোয়াড়েরা, জানুন কারণ 2

ক্রিকেট অস্ট্রেলিয়া টুইটারে লিখেছে, “ক্রিকেট অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন নিশ্চিত করেছে যে অস্ট্রেলিয়ান খেলোয়াড়, কোচ, ম্যাচ অফিসিয়াল এবং কমেন্টেটররা নিরাপদ ভাবে ভারতে থেকে মালদ্বীপে যাত্রা করছে। অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা ভারত থেকে অস্ট্রেলিয়ায় বিমান চালনা না করা পর্যন্ত মালদ্বীপে থাকবে। যেমনটি আমরা আগেও বলেছি যে অস্ট্রেলিয়া সরকারের কাছ থেকে কোনও ছাড় পায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। আইপিএল স্থগিত হওয়ার পরে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের দু’দিনের মধ্যে ভারত থেকে মালদ্বীপে নিয়ে যাওয়ার ব্যবস্থা করার জন্য বিসিসিআইকে ধন্যবাদ জানিয়েছে সিএ এবং এসিএ।”

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে যে, মাইকেল হাসি কোভিড -১৯ পজিটিভ হওয়ার পরে বর্তমানে ভারতে রয়েছেন এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের তত্ত্বাবধানে রয়েছেন, তার শরীরে এখনও কিছু লক্ষণ রয়েছে। জানানো হয়েছে যে, হাসিকে ফিরিয়ে আনার পর ক্রিকেট অস্ট্রেলিয়া বিসিসিআইয়ের সাথে যোগাযোগ করবে এবং তাকে সঠিক সময়ে অস্ট্রেলিয়ায় প্রেরণ করা হবে। লক্ষণীয় বিষয়, অনেক ক্যাঙ্গারু খেলোয়াড় ইতিমধ্যে আইপিএল ২০২১ কে ফেলে দেশে ফিরে এসেছেন। তবে ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথের মতো খেলোয়াড়রা এখনও টুর্নামেন্টের অংশই রয়েছেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *