ডেভিড ওয়ার্নারের জায়গায় দলে আসবেন এই তারকা বিদেশি? ইঙ্গিত ছিল সানরাইজার্স হায়দরাবাদ 1

সানরাইজার্স হায়দরাবাদ দল কেন উইলিয়ামসনকে ডেভিড ওয়ার্নারের জায়গায় নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করেছে। উইলিয়ামসন আইপিএল ২০২১ সালের বাকি ম্যাচে সানরাইজার্স দলের নেতৃত্ব দেবেন। এর সাথে দলটি ইঙ্গিত দিয়েছে যে রাজস্থান রয়্যালসের বিপক্ষে হায়দরাবাদের বিদেশী খেলোয়াড়দের মধ্যে কোনও পরিবর্তন হতে পারে। অর্থাৎ ডেভিড ওয়ার্নারের জায়গায় হায়দরাবাদ দল জেসন রায়কে প্লেয়িং ইলেভেনে সুযোগ দিতে পারে। ওয়ার্নার চলতি মরসুমে নিজের ফর্ম নিয়ে লড়াই করে যাচ্ছেন।

ipl 2021 sunrisers hyderabad Jason Roy david warner danger|IPL 2021:  Sunrisers Hyderabad में आया David Warner जैसा तूफानी बैट्समैन, विरोधियों के  लिए बनेगा खतरा!| Hindi News

সানরাইজার্স হায়দরাবাদ টুইটারে নতুন অধিনায়ক হিসেবে কেন উইলিয়ামসনের নাম জানিয়েছিল এবং বলেছেন যে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে যে তারা রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে তাদের বিদেশী খেলোয়াড়দের সংমিশ্রণ বদলে দেবে। ডেভিড ওয়ার্নারের সাম্প্রতিক ফর্ম এই মরসুমে দলের হয়ে বিশেষ কিছু পারেনি এবং তিনি ছয় ম্যাচে মোট ১৯৩ রান করেছেন, তবে তার স্ট্রাইক রেট মাত্র ১১০.২৮। ওপেনার হিসাবে দ্রুত রান করতে ব্যর্থ হয়েছেন ওয়ার্নার, যার কারণে বাকি ব্যাটসম্যানদের উপর চাপও বেড়েছে। জেসন রায়ের কথা বলতে গেলে ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি- ২০ সিরিজে ইংলিশ ব্যাটসম্যানের পারফরম্যান্স ছিল দুর্দান্ত। জেসন রায় পাওয়ার প্লে সুবিধা নেওয়ার জন্য সুপরিচিত এবং বড় শট ভালো ভাবে খেলতে পারে। বিশেষ বিষয়টি হল তিনি সম্প্রতি ভারতের বিপক্ষে সিরিজটি খেলেছেন এবং পিচগুলির সাথে তিনি খুব ভাল পরিচিত।

হায়দরাবাদ এই মরসুমে এখনও পর্যন্ত খেলা ছয়টি ম্যাচের মধ্যে পাঁচটি হেরেছে এবং দল বর্তমানে আপিএলের পয়েন্টস টেবিলের সবচেয়ে নীচে রয়েছে। শেষ ম্যাচে দলকে চেন্নাই সুপার কিংসের কাছে সাত উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। হায়দরাবাদের ব্যাটসম্যানরা এই মরসুমে প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেনি এবং এই কারণেই দল খুব কাছে এসেও ম্যাচ হেরেছে। চোটের কারণে উইলিয়ামসন শুরুর ম্যাচে খেলেননি, তবে শেষ দুটি ম্যাচে তিনি প্লেয়িং ইলেভেনের অংশ ছিলেন এবং দিল্লির বিপক্ষে দুর্দান্ত ব্যাট করে ৬৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *