ব্যাটিংয়ের চেয়ে নিজের অধিনায়কত্ব নিয়ে বেশি খুশি হবেন বিরাট, আরসিবির পারফরম্যান্সে মুগ্ধ ইরফান পাঠান 1

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল আইপিএল ২০২১ এর ১৪ তম মরসুমে দুর্দান্ত পারফর্ম করেছে। আইপিএল ২০২১ স্থগিতের আগে দল ভালো ফর্মে ছিল। দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম মরসুমে খেলা সাতটির মধ্যে পাঁচটি ম্যাচেই জয় পেয়েছে এবং দলটি দুইটি ম্যাচে হেরে গিয়েছে। বিরাট কোহলির ব্যাট হয়ত নীরব ছিল, তবে অধিনায়ক হিসেবে দলের জন্য তাঁর নেওয়া সিদ্ধান্তগুলি নিখুঁত প্রমাণিত হয়েছিল। এদিকে ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান বিশ্বাস করেন যে, ব্যাটসম্যানের চেয়ে আরসিবির অধিনায়ক হিসাবে তার সাফল্য নিয়ে বিরাট খুশি হবেন।

ব্যাটিংয়ের চেয়ে নিজের অধিনায়কত্ব নিয়ে বেশি খুশি হবেন বিরাট, আরসিবির পারফরম্যান্সে মুগ্ধ ইরফান পাঠান 2

স্টার স্পোর্টস এর শোতে বক্তব্য রাখার সময় ইরফান বলেছেন, “এই মরসুমের কথা বললে বিরাট কোহলি অধিনায়ক হিসেবে বিরাট কোহলি ব্যাটসম্যানের চেয়ে সুখী হবেন। পুরো দল যেভাবে প্রতিক্রিয়া জানিয়েছিল বিরাট কোহলি এবং মাইক হিউসনের সমন্বয় যেভাবে কাজ করেছিল এবং নিলামের সময় তারা যারা পরিশ্রম করেছিল। তারা ম্যাক্সওয়েলের দিকেই ব্যয় করেছেন। নিলামের আগেও, ট্রেডিংয়ের সময় তারা প্রচুর চেষ্টা করেছিলেন। আমরা হর্ষল প্যাটেল সম্পর্কে কথা বলেছি, তবে তারা ড্যানিয়েল স্যামসকেও অন্তর্ভুক্ত করেছিলেন যার অর্থ তিনি ভেবেছিলেন যে বেঙ্গালুরুতে খেলার সুযোগ পেলে ড্যানিয়েল স্যামস কাজে আসবে।”

ব্যাটিংয়ের চেয়ে নিজের অধিনায়কত্ব নিয়ে বেশি খুশি হবেন বিরাট, আরসিবির পারফরম্যান্সে মুগ্ধ ইরফান পাঠান 3

ইরফান আরও বলেছেন, “তবে এটি কার্যকর হয়নি। হর্ষল প্যাটেল সমস্ত কাজ করে দিয়েছিলেন। আইপিএল স্থগিত হওয়ার সময় আরসিবির ভক্তরা নিশ্চয়ই হতাশ হয়েছিলেন। যেখানে টুর্নামেন্টটি থামানো হয়েছিল, আরসিবির অনুরাগীরা নিশ্চয়ই কিছুটা হতাশ হয়েছেন, কারণ এবি ডি ভিলিয়ার্স ভাল ফর্মে ছিলেন, ম্যাক্সওয়েলও রান করছিলেন, দল দুর্দান্ত করছিল, বোলিং দুর্দান্ত ছিল। ভক্তদের দৃষ্টিকোণ থেকে এটি তাদের জন্য কম বেদনাদায়ক নয়, সুতরাং স্পষ্টতই তারা হতাশ হয়েছিলেন, তবে এই বছরটি তাদের জন্য দুর্দান্ত ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *