IPL 2021: এখনও পর্যন্ত আইপিএল টিম দ্বারা ঘোষিত পরিবর্ত খেলোয়াড়দের সম্পূর্ণ তালিকা 1

এই বছরের শুরুর দিকে ভারতে আইপিএল ২০২১ স্থগিত হয় কোভিড -১৯ মামলার বৃদ্ধির কারণে। এবার সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল পুনরায় শুরু হতে চলেছে। কিন্তু বিভিন্ন কারণে অনেক বিদেশী খেলোয়াড় থাকবেন না টুর্নামেন্টের দ্বিতীয় লেগে। এখন দলগুলো এগিয়ে এসেছে এবং বিদেশি তারকাদের পরিবর্ত ঘোষণা করেছে।

IPL 2021: এখনও পর্যন্ত আইপিএল টিম দ্বারা ঘোষিত পরিবর্ত খেলোয়াড়দের সম্পূর্ণ তালিকা 2

অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার বদলে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে দলে নিয়েছে আরসিবি। যার এখন পর্যন্ত দুর্দান্ত রান ছিল। ভারতের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে শ্রীলঙ্কার হয়ে হাসারাঙ্গা অন্যতম ম্যাচ উইনার ছিলেন। আরসিবির অন্য একজন পরিবর্ত হল ড্যানিয়েল স্যামসের বদলে দুশমন্ত চামেরা। কেন রিচার্ডসনের বদলে বাঁহাতি পেসার জর্জ গার্টন এবং নিউজিল্যান্ডের ফিন অ্যালেনের জন্য টিম ডেভিড।

IPL 2021: এখনও পর্যন্ত আইপিএল টিম দ্বারা ঘোষিত পরিবর্ত খেলোয়াড়দের সম্পূর্ণ তালিকা 3

আরএসআর-এর জন্য জস বাটলারের অনুপস্থিতিতে তারা নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান গ্লেন ফিলিপসের সঙ্গে বদলি হিসেবে নিয়েছিল। ফিলিপস এখন পর্যন্ত ২৫ টি টি -২০ খেলেছেন এবং তার নামের পাশে মোট ৫০৬ রান রয়েছে। তিনি একশো এবং অর্ধশতক করেছেন এবং স্ট্রাইক রেট ১৪৯.৭০। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্সে প্যাট কামিন্সের পরিবর্ত নিউজিল্যান্ডে পেস বোলার টিম সাউদি।

IPL 2021: এখনও পর্যন্ত আইপিএল টিম দ্বারা ঘোষিত পরিবর্ত খেলোয়াড়দের সম্পূর্ণ তালিকা 4

বিশেষ দ্রষ্টব্য: এই খবরটি ২৬ তারিখ পর্যন্ত আপডেট, নতুন আপডেট শীগ্রই দেওয়া হবে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *