বাড়ছে আতঙ্ক: আইপিএল এর সঙ্গে জড়িত পাঁচজন গ্রাউন্ডসম্যান করোনা পজিটিভ 1

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম মরসুমের মাঝেই করোনা ভাইরাস মহামারী দ্বারা জর্জরিত হয়েছে। খবরে বলা হয়েছে, বায়ো লঙ্ঘন করা হয়েছে এবং টি- ২০ চ্যাম্পিয়নশিপ কীভাবে এগিয়ে যাবে তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। এর আগে আজ জানা গিয়েছিল, কলকাতা নাইট রাইডার্স ক্যাম্পে কিছু প্লেয়ার করোনা আক্রান্ত। নাইট রাইডার্সের যে দুজন প্লেয়ার আক্রান্ত হয়েছেন, তারা হলেন স্পিনার বরুন চক্রবর্তী এবং পেসার সন্দীপ ওয়ারিয়র। এই খবর সামনে আসা মাত্রই কে কে আর এর প্লেয়াররা এবং সাপোর্ট স্টাফ সমেত সবাই এখন হোটেল বন্দি হয়ে সেলফ আইসোলেশনে আছেন।

Feroz Shah Kotla

আরসিবি এর সাথে তাদের ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়েছে। এটি এই টুর্নামেন্টের ৩০ নম্বর ম্যাচ ছিল। আহমেদাবাদে এই দুর্ভোগের সাথে আরও ভয়াবহ খবর রয়েছে যে, চেন্নাই সুপার কিংসের (সিএসকে) তিন সদস্য মারাত্মক ভাইরাসের রিপোর্ট নেগেটিভ এসেছিল। পজিটিভ পরীক্ষার জন্য তিন সদস্যের মধ্যে সিএসকে-র চিফ এক্সিকিউটিভ অফিসার কাশী বিশ্বনাথন, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং একটি বাস ক্লিনার অন্তর্ভুক্ত রয়েছে। সর্বশেষ খবরে জানা গিয়েছে যে দিল্লি ও জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) প্রায় পাঁচজন গ্রাউন্ডসম্যান করোনা ভাইরাসের জন্য পজিটিভ রিপোর্ট পরীক্ষা করা হয়েছে।

বাড়ছে আতঙ্ক: আইপিএল এর সঙ্গে জড়িত পাঁচজন গ্রাউন্ডসম্যান করোনা পজিটিভ 2

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ৮ মে পর্যন্ত আইপিএল খেলার আয়োজন হওয়ার কথা রয়েছে এবং রাজস্থান রয়্যালস (আরআর), চেন্নাই সুপার কিংস (সিএসকে), মুম্বই ইন্ডিয়ান্স (এমআই), এবং সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) সহ চারটি দল উপস্থিত রয়েছে রাজধানী শহরে। মারাত্মক ভাইরাস সংক্রামিত গ্রাউন্ডসম্যানরা তাত্ক্ষণিকভাবে নিজেদেরকে কোয়ারান্টাইন করে ফেলেছে এবং অন্যান্য সদস্যরা শীঘ্রই কোভিড -১৯ পরীক্ষার করা যাবে। রবিবার বিকেলে অরুণ জেটলি স্টেডিয়ামটি সর্বশেষ রাজস্থান রয়্যালস এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলাটি আয়োজক করে। ৪ মে মঙ্গলবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ম্যাচটি আয়োজন করার কথা।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *