IPL 2021: দিল্লির বিরুদ্ধে জয় পেতে টিমে এই দুই পরিবর্তন আনছে চেন্নাই সুপার কিংস, ফিরছেন এই ম্যাচ উইনার 1

আইপিএল ২০২১ এর ৫০তম ম্যাচ সোমবার দিল্লি ক্যাপিটালস (ডিসি) এবং চেন্নাই সুপার কিংস (সিএসকে) এর মধ্যে অনুষ্ঠিত হবে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যে সাড়ে ৭টা থেকে উভয় দল মুখোমুখি হবে। চলতি মরসুমে ডিসি এবং সিএসকে এর এটি ১৩তম ম্যাচ। একই সঙ্গে, দ্বিতীয় ধাপে ডিসি পঞ্চমবার এবং চেন্নাই ষষ্ঠবারের মতো মাঠে নামবে। ৯টি জয় ও ৪টি হারের পর ১২ টি ম্যাচে দিল্লির ১৮ পয়েন্ট এবং দ্বিতীয় স্থানে রয়েছে। একই সংখ্যক ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেন্নাই। সিএসকেও তিনটি পরাজয় ভোগ করেছে, কিন্তু এমএস ধোনির নেতৃত্বাধীন দল সেরা রান-রেটের কারণে শীর্ষে রয়েছে।

IPL 2021, Chennai Super Kings vs Delhi Capitals, as it happened: Dhawan, Shaw power DC to big win

আইপিএল ১৪-তে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে দিল্লি এবং চেন্নাই। এর আগে, যখন দুজনের মুখোমুখি হয়েছিল, তখন দিল্লি চেন্নাইয়ের দলকে ৭ উইকেটে পরাজিত করেছিল। এখন CSK এই পরাজয়ের প্রতিশোধ নেওয়ার চেষ্টা করবে। একই সময়ে, যদি আমরা উভয় দলের মধ্যে আইপিএলে ২৪টি ম্যাচ খেলার কথা বলি, তাহলে CSK উপরে রয়েছে। চেন্নাই ১৫টি ম্যাচ জিতেছে এবং দিল্লি ৯ বার জয়ের স্বাদ পেয়েছে। যাইহোক, ডিসি উভয়ের শেষ পাঁচ ম্যাচে আধিপত্য বিস্তার করে। দিল্লি ৩টি এবং চেন্নাই ২ টি ম্যাচ জিততে পারে। চেন্নাই আগের ম্যাচে রাজস্থান রয়্যালসের হাতে বিধ্বস্ত হয়েছিল। ধোনি ব্রিগেড ১৯০ রানের টার্গেট দিয়েছিল কিন্তু তার বোলাররা ডিফেন্স করতে পারেনি। সিএসকে অলরাউন্ডার ডোয়েন ব্রাভো এবং পেসার দীপক চাহারকে বিশ্রাম দিয়েছিল রাজস্থানের বিপক্ষে ম্যাচে, কিন্তু দুজনেই হারের পর প্লেয়িং ইলেভেনে ফিরতে পারে।

CSK vs DC, IPL 2021 Highlights: Delhi Capitals beats Chennai Super Kings by seven wickets - Sportstar

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ

এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), রুতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস, মইন আলী, সুরেশ রায়না, আম্বাতি রায়ুডু, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান/ডোয়েন ব্রাভো, শার্দুল ঠাকুর, কেএম আসিফ/দীপক চাহার, জশ হ্যাজেলউড

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *