জয়ে ফিরতে মরিয়া পন্থের দিল্লি ক্যাপিটালস, দেখুন দলের সম্ভাব্য একাদশ 1

 

আগের ম্যাচগুলি হেরে টুর্নামেন্টে অংশ নেওয়া দিল্লি ক্যাপিটালস দল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে মুখোমুখি হবে। মুম্বাইয়ের এই মাঠে নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে একতরফা ভাবে সাত উইকেটে হারিয়েছিল দিল্লি, কিন্তু একই মাঠে তারা রাজস্থান রয়্যালসের হাতে তিন উইকেটের পরাজয়ের মুখোমুখি হয়েছিল। অন্যদিকে পাঞ্জাব দল তাদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসকে চার রানে পরাজিত করেছিল, তবে দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের হাতে তাদের ছয় উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

জয়ে ফিরতে মরিয়া পন্থের দিল্লি ক্যাপিটালস, দেখুন দলের সম্ভাব্য একাদশ 2

পাঞ্জাব দল তাদের অধিনায়ক তথা ওপেনার কে এল রাহুলের উপর খুব বেশি নির্ভরশীল। দিল্লিও পাঞ্জাবের মতো তাদের দুই ওপেনার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ-এর উপর বেশ নির্ভরশীল। প্রথম ম্যাচে শিখর এবং পৃথ্বী দারুণ খেলে দলকে ম্যাচ জিতিয়েছিল, দিল্লি সহজেই ম্যাচটি জিতেছিল। দ্বিতীয় ম্যাচে দুজনই তাড়াতাড়ি আউট হয়েছিল এবং দিল্লিকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। আসুন জেনে নেওয়া যাক এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস দলের সম্ভাব্য প্রথম একাদশ কী হতে পারে-

জয়ে ফিরতে মরিয়া পন্থের দিল্লি ক্যাপিটালস, দেখুন দলের সম্ভাব্য একাদশ 3
দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য প্রথম একাদশ: শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (অধিনায়ক, উইকেটকিপার), মার্কাস স্টয়নিস, ললিত যাদব, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, অমিত মিশ্র, এনরিক নর্টজে ও কাগিসো রাবাডা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *