কার পরামর্শে এমন দুঃসাহসিক ব্যাটিং? মুখ খুললেন পৃথ্বী শ 1

বৃহস্পতিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ সালের দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এর মধ্যে ম্যাচ হয়েছিল। এই ম্যাচটি দিল্লি ক্যাপিটালস সাত উইকেটে জিতেছিল এবং এই জয়ের নায়ক ছিলেন ওপেনার পৃথ্বী শ। পৃথ্বী ৪১ বলে ৮২ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন। অস্ট্রেলিয়া সফরে দুর্বল পারফরম্যান্সের পরে সম্প্রতি তাকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া হয়েছিল। পৃথ্বী শ তারপর তার অসাধারণ ফিরে পেয়েছেন। সৈয়দ মুস্তাক আলী ট্রফি, বিজয় হাজারে ট্রফির পর শয়ের ব্যাট চলছে আইপিএলেও।

 

কার পরামর্শে এমন দুঃসাহসিক ব্যাটিং? মুখ খুললেন পৃথ্বী শ 2

এদিন পৃথ্বী শ ম্যাচের পরে বলেন, “আমি কিছু ভাবছিলাম না। সবে মাত্র খারাপ বলের জন্য অপেক্ষা করছিলাম। আমি জানি শিবম (মাভি) কোথায় আমাকে বল করবে কারণ আমরা জুনিয়র স্তরে চার-পাঁচ বছর একসাথে খেলেছি।” তিনি আরও বলেন, “আমি যখন মনে করি আমি ফর্মে আছি, তখন রান নিয়ে ভাবি না। আমি নিজের সম্পর্কেও ভাবি না, উদ্দেশ্য কেবল দলকে জেতানো।”

কার পরামর্শে এমন দুঃসাহসিক ব্যাটিং? মুখ খুললেন পৃথ্বী শ 3

অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দল থেকে বাদ পড়ার পরে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করা পৃথ্বী শ বলেছেন, “আমার বাবা সেই সময় আমাকে অনেক উৎসাহ দিয়েছিলেন। তিনি বলেছিলেন আমার সাধারণ খেলাটি দেখিয়ে দিতে। আমি কঠোর পরিশ্রম করেছি এবং ক্রিকেটে উপর-নিচ হতেই থাকে।” দিল্লি ক্যাপিটালস ১৬.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫৫ রানের লক্ষ্য অর্জন করেছিল। প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ কেকেআর এর বিপক্ষে খেলা ইনিংসের জন্য পৃথ্বী শ এর প্রশংসা করেছিলেন। তিনি বলেছিলেন যে পুরো কেরিয়ার জুড়ে তিনি টানা ছয় বলে ছয়টি বাউন্ডারি করতে পারেননি, যা করলেন শ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *