"যখন ছোট ছিলাম তখন থেকেই মাহিকে ভালবাসি", ধোনিকে আউট করে মন্তব্য চেতন সাকারিয়ার 1

 

IPL 2021, Chetan Sakariya, MS Dhoni, CSK vs RR
চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের (সিএসকে বনাম আরআর) মধ্যে আইপিএল ২০২১ এর ১২ তম ম্যাচে মহেন্দ্র সিং ধোনি আবারও একটি বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়েছেন। রাজস্থানের এক তরুণ বোলার মাহিকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন। যদিও তিনি তার শৈশব থেকেই ধোনিকে অনুসরণ করে চলেছেন। রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে নেমে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি ১৭ বলে ২ টি চারের সাহায্যে মাত্র ১৮ রান করতে পেরেছিলেন। তরুণ বোলার চেতন সাকারিয়া ম্যাচের ১৮ তম ওভারের দ্বিতীয় বলে মাহিকে আউট করেন।

"যখন ছোট ছিলাম তখন থেকেই মাহিকে ভালবাসি", ধোনিকে আউট করে মন্তব্য চেতন সাকারিয়ার 2

জস বাটলারের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে ফিরে যান ধোনি। ম্যাচ শেষে এমএস ধোনির সঙ্গে দেখা করেছিলেন চেতন সাকারিয়া। তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমি যখন ছোট ছিলাম তখন থেকেই তোমাকে ভালবাসি এবং আজ আমি তোমার সাথে খেলার সুযোগ পেয়েছি, এটি আমার জীবনের সেরা মুহূর্ত এবং আমি এটিকে চিরকাল সাথে রাখব। তোমার মতো আর কেউ আর থাকতে পারে না। পুরো কেরিয়ার জুড়ে আমাদের অনুপ্রেরণার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।”

 

View this post on Instagram

 

A post shared by CHETAN SAKARIYA (@sakariya.chetan)

 

রাজস্থান রয়্যালসের হয়ে চেতন সাকারিয়া ৯ ইকোনমি রেট নিয়ে ৪ ওভারে ৩৬ রান দিয়েছিল এবং তিন উইকেট নিয়েছিল। ধোনি ছাড়াও তিনি অম্বাতি রায়ডু ও সুরেশ রায়নাকে আউট করেছিলেন। তবে রাজস্থানের ভাল বোলিং সত্ত্বেও চেন্নাই ম্যাচটি ৪৫ রানে জিতে গিয়েছে। মইন আলী ও রবীন্দ্র জাদেজার স্পিন নিয়ে চেন্নাই সুপার কিংস সোমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে পরাজিত করেছিল। এই ম্যাচে রাজস্থানের ক্ষতি হতে পারে, তবে দলের তরুণ ফাস্ট বোলার চেতন সাকারিয়া দুর্দান্ত পারফর্মেন্সের পরে পার্পল ক্যাপের দাবিদার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *