আইপিএল ২০২১: প্রস্তুতির জন্য মাঠে নামবে এই দুই হেভিওয়েট দল 1

বৃহস্পতিবার ১৯ আগস্ট থেকে দুবাইয়ের আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতে আইপিএল ২০২১ -এর জন্য প্রস্তুতি শুরু করেছে চেন্নাই সুপার কিংস দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স শুক্রবার ১০ আগস্ট থেকে শেখ জায়েদ স্টেডিয়ামে তাদের প্রস্তুতি শুরু করবে। আইপিএল এর দ্বিতীয় পর্ব শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে। এএনআই-এর সাথে কথা বলার সময় সূত্রগুলি জানিয়েছে যে উভয় দল তাদের-দিনের কোয়ারান্টাইন পর্ব সফলভাবে সম্পন্ন করেছে।

আইপিএল ২০২১: প্রস্তুতির জন্য মাঠে নামবে এই দুই হেভিওয়েট দল 2

যখন সিএসকে দল বৃহস্পতিবার থেকে প্রশিক্ষণ শুরু করবে। মুম্বই শুক্রবার তাদের প্রস্তুতি শুরু করবে। গত বছরের রানার্স আপ দিল্লি ক্যাপিটালস (ডিসি) শনিবার ২১ আগস্ট সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা হবে। তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার ইতিমধ্যে সংযুক্ত আরব আমিরশাহিতে ফিটনেস কোচের সাথে আছেন এবং আন্তর্জাতিক তারকারা তাদের সফর শেষ হওয়ার পর দলে যোগ দেবেন।

আইপিএল ২০২১: প্রস্তুতির জন্য মাঠে নামবে এই দুই হেভিওয়েট দল 3

দিল্লি ক্যাপিটালস শনিবার ভোরে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ -এর জন্য রওনা হবে। দল দেশীয় খেলোয়াড় এবং কর্মকর্তাদের নিয়ে দিল্লি থেকে রওনা হবে। দেশীয় খেলোয়াড়রা ইতিমধ্যেই জাতীয় রাজধানীতে কোয়ারান্টাইনে ছিল এবং তারা সংযুক্ত আরব আমিরশাহিতে এক সপ্তাহের জন্য আলাদা থাকবে। তাদের ক্যাম্প শুরু হবে। এমনটাই জানিয়েছে একজন ডিসি কর্মকর্তা।

আইপিএল ২০২১: প্রস্তুতির জন্য মাঠে নামবে এই দুই হেভিওয়েট দল 4

ভারত, দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের বাকি খেলোয়াড়রা তাদের আন্তর্জাতিক দায়িত্ব শেষ হওয়ার পর দলে যোগ দেবে। কোভিড -১৯ মহামারীর প্রেক্ষিতে চলতি বছরের মে মাসে স্থগিত করা আইপিএল ২০২১, চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে ব্লকবাস্টার সংঘর্ষের মধ্য দিয়ে ১৯ সেপ্টেম্বর দুবাইতে পুনরায় শুরু হবে। এরপরের ম্যাচে আবুধাবিতে হবে যেখানে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু খেলবে। সব মিলিয়ে দুবাইতে ১৩ টি, শারজায় ১০ টি এবং আবুধাবিতে ৮ টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.