IPL2020: শ্রেয়স আইয়ারকে সাহায্য করার প্রশ্নে সৌরভ গাঙ্গুলী দিলেন সমালোচকদের কড়া জবাব

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ারের সঙ্গে কথা বলা নিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর উপর কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের অভিযোগ উঠেছে, যা নিয়ে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেছেন যে তিনি দেশের হয়ে প্রায় ৫০০ ম্যাচ খেলেছেন, যা তাকে যে কোনো খেলোয়াড়ের সঙ্গে কথা বলার আর দিশা দেখানোর অধিকার দেয়। এখন তা সে শ্রেয়স আইয়ার হোক বা বিরাট কোহলির। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের বর্তমান মরশুমে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার একটি ইন্টারভিউতে দলের প্রধান কোচ রিকি পন্টিং আর গাঙ্গুলীর (২০১৯ এ দলের মেন্টর) যোগদানের ব্যাপারে জানিয়েছেন যা তাকে সফল খেলোয়াড় আর অধিনায়ক হিসেবে উন্নতি করতে সাহায্য করেছে।

সৌরভ গাঙ্গুলী অভিযোগকে করেছেন খারিজ

IPL2020: শ্রেয়স আইয়ারকে সাহায্য করার প্রশ্নে সৌরভ গাঙ্গুলী দিলেন সমালোচকদের কড়া জবাব 1

যদিও গাঙ্গুলীর সমালোচকরা অভিযোগ তুলেছেন যে বিসিসিআইয়ের সভাপতি হয়ে তিনি একজন ফ্রেঞ্চাইজির অধিনায়ককে সাহায্য করছেন। গাঙ্গুলী এই অভিযোগ খারাই করে বলেছেন যে আমি গত বছর ওর (আইয়ারের) সাহায্য করেছিলাম। আমি বোর্ড সভাপতি হতে পারি কিন্তু এটা ভুলবেন না যে আমি ভারতের হয়ে প্রায় ৫০০ ম্যাচ (৪২৪টি ম্যাচ) খেলেছি। এই কারণে আমি একজন তরুণ খেলোয়াড়ের সঙ্গে কথা বলতে পারি আর তাকে সাহায্য করতে পারি। তা সে শ্রেয়স আইয়ার হোক বা বিরাট কোহলি। যদি ওরা সাহায্য চায় তো আমি করতে পারি। আইয়ার যদিও পরে টুইট করে সাফাই পেশ করে বলেছেন যে একজন তরুণ অধিনায়ক হিসেবে গত মরশুমে একজন ক্রিকেটার আর অধিনায়ক হিসেবে নিজের সফরের অংশ হওয়ার জন্য আমি রিকি আর দাদার প্রতি কৃতজ্ঞ। একজন অধিনায়ক হিসেবে আমার ব্যক্তিগত উন্নতিতে ওরা যে ভূমিকা পালন করেছেন আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফ্রেঞ্চাইজির অধিনায়কের সাহায্য করার উঠেছিল অভিযোগ

IPL2020: শ্রেয়স আইয়ারকে সাহায্য করার প্রশ্নে সৌরভ গাঙ্গুলী দিলেন সমালোচকদের কড়া জবাব 2

গাঙ্গুলীর সমালোচকরা অভিযোগ তুলেছিলেন যে বিসিসিআইয়ের সভাপতি হওয়া সত্ত্বেও তিনি একজন ফ্রেঞ্চাইজি অধিনায়ককে সাহায্য করছেন। গাঙ্গুলী সেই অভিযোগ হাওয়ায় উড়িয়ে বলেছেন যে আমি গত বছর আইয়ারকে সাহায্য করেছি। আমি বোর্ড সভাপতি হতে পারি কিন্তু সবার আগে আমি একজন খেলোয়াড় যে ভারতের হয়ে ৫০০ ম্যাচ খেলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *