RRvsDC: রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর আইয়ার অশ্বিনকে নয় বরং এই খেলোয়াড়কে দিলেন পুরো শ্রেয় 1

রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হওয়া আইপিএল ২০২০-র ২৩তম ম্যাচে দিল্লির দল ৪৬ রানে জয়লাভ করে। এটি দিল্লির পঞ্চম জয় ছিল। এই জয়ের সঙ্গেই এখন দিল্লির দল ১০ পয়েন্ট নিয়ে পয়েন্টস টেবিলে শীর্ষে পৌঁছে গিয়েছে। এই ম্যাচ জেতার পর দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার নিজের দলের বোলারদের জমিয়ে প্রশংসা করেছেন।

শীর্ষে পৌঁছলো দিল্লি ক্যাপিটালস

RRvsDC: রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর আইয়ার অশ্বিনকে নয় বরং এই খেলোয়াড়কে দিলেন পুরো শ্রেয় 2

আইপিএল ২০২০-তে দিল্লি ক্যাপিটালসের দল দুর্দান্ত শুরু করে। এখনো পর্যন্ত খেলা হওয়া ৬টি ম্যাচের মধ্যে দিল্লি ৫টি ম্যাচ জিতে ১০ পয়েন্ট পেয়েছে আর এই সঙ্গেই দিল্লির দল পয়েন্ট টেবিলে ১ নম্বরে পৌঁছে গিয়েছে। দিল্লি ক্যাপিটালসের দল টসে হেরে প্রথমে ব্যাট করে ১৮৫ রানের লক্ষ্য ঠিক করে। যার জবাবে রাজস্থানের দল ১৩৮ রানেই অলআউট হয়ে যায় আর ৪৬ রানে দিল্লি এই ম্যাচ জেতে।

অধিনায়ক শ্রেয়স আইয়ার বোলারদের করলেন প্রশংসা

RRvsDC: রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর আইয়ার অশ্বিনকে নয় বরং এই খেলোয়াড়কে দিলেন পুরো শ্রেয় 3

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস যতই ব্যাটিংয়ে ভালো শুরু না করুন, কিন্তু তারা দুর্দান্ত বোলিং করে রাজস্থান রয়্যালসের ব্যাটিং ইউনিটকে ধ্বংস করে দেয়। ম্যাচ শেষ হওয়ার পর অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেন,

“দ্বিতীয় ইনিংসে আমরা যেভাবে প্রত্যাবর্তন করেছি আমি তাতে সত্যিই খুশি। আমাদের মনে হয়েছিল যে এই স্কোর কম কিন্তু এই উইকেটে বল আটকাচ্ছিল আর বোলাররা নিজেদের পরিকল্পনাকে বাস্তবে ভালোভাবে পরিণাম দিয়েছে। আমরা শিশিরের সঙ্গে প্রথমে বোলিং করতে যাচ্ছিলাম, কিন্তু ভাগ্য ভালো যে এটা আমাদের পক্ষে গিয়েছে। আমার মনে হয় যে আমাদের দলে মিশ্রণ বাস্তবে ভালো আর আমরা এটার উপর সত্যিই কড়া মেহনত করেছি। খেলোয়াড়রা নিজেদের ভাবনাকে আগে সফর আর নিজেদের শক্তি আর কমজুরিগুলোকে শেয়ার করেছে”।

অধিনায়কত্বের আনন্দ নিচ্ছি

RRvsDC: রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর আইয়ার অশ্বিনকে নয় বরং এই খেলোয়াড়কে দিলেন পুরো শ্রেয় 4

দিল্লি ক্যাপিটালস এই মরশুমে খেতাব জেতার পছন্দের দল মনে করা হচ্ছে। এই দল এখনও পর্যন্ত খেলা হওয়া ৬টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতেছে। দুর্দান্ত প্রদর্শন দেখিয়ে এই দল এগিয়ে চলেছে। এখন ম্যাচ জেতার পর অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেছেন, “আমি অধিনায়কত্বের আনন্দ নিচ্ছি কারণ খেলোয়াড়রা বাস্তবে এটা সহজ করে দেউ, বিশেষ করে বোলাররা। এমনকী যেভাবে সাপোর্ট স্টাফ টিম মিটিংয়ে ম্যানেজ করছে সেটা প্রশংসনীয়। আমি খুশি যে যেভাবে আমরা গিয়ে চলেছি আর নিজেদের গতি বজায় রাখার আশা করছি। আমরা কোনো কিছুই হালকাভাবে নিতে পারি না আর নিজেদের পরিকল্পনাগুলোকে ভালোভাবে মাঠে কার্যকর করতে পারছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *