ভিডিও: কাটরেলকে ৫ বলে ৫টি ছক্কা মারার পর রাহুল তেওটিয়া শেল্ডন কাটরেলের নকল করলেন

আইপিএল ২০২০র ১৩তম মরশুমে রাজস্থান রয়্যালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে খেলা হওয়া নবম ম্যাচে রাজস্থানের দল কিংস ইলেভেন পাঞ্জাবের দলকে ৪ উইকেটে হারিয়ে দিয়ে আইপিএলে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে। যেখানে রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার রাহুল তেওটিয়া শেল্ডন কাটরেলের একই ওভারে পাঁচটি ছক্কা মেরে ম্যাচে রোমাঞ্চ এনে দিয়েছিলেন। কিন্তু তাকে এক সময় সোশ্যাল মিডিয়ায় ভিলেন বানিয়ে দেওয়া হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় রাহুল তেওটিয়া কেনও হলেন ভিলেন

ভিডিও: কাটরেলকে ৫ বলে ৫টি ছক্কা মারার পর রাহুল তেওটিয়া শেল্ডন কাটরেলের নকল করলেন 1

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হোওয়া ম্যাচে রাজস্থানের দল কিংস ইলেভেন পাঞ্জাবকে চার উইকেটে হারিয়েছে। কিন্তু এই ম্যাচে পাঞ্জাবের দল প্রথমে ব্যাট করে রাজস্থানকে ২২৩ রানের লক্ষ্য দেয়। অন্যদিকে লক্ষ্য তাড়া করতে নামা রাজস্থান দলের শেষ পাঁচ ওভারে ৮৪ রানের দরকার ছিল, তো এমনটা মনে হচ্ছিল যে এই ম্যাচ রাজস্থানের হাত থেকে বেরিয়ে গেছে। তবে গ্লেন ম্যাক্সওয়েলের পরের ওভারে সঞ্জু স্যামসন তিনটি ছক্কা মেরে রাজস্থানের আশা জাগিয়ে দেন। কিন্তু মহম্মদ শামি নিজের পরের ওভারেই সঞ্জুকে আউট করে রাজস্থানের আশায় আবারও ব্রেক লাগিয়ে দেন। পিঞ্চ হিটিংয়ের জন্য পাঠানো রাহুল তেওটিয়া বল হিট করতে পারছিলেন না। সেই সময় তিনি ১৯ বল খেলে মাত্র ৮ রানই করেছিলেন। তাই সোশ্যাল মিডিয়ায় মানুষ তাকে ভিলেন বানিয়ে দিয়েছিল। সেই সঙ্গে হারের দায় তার মাথাতেই চাপানোর প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু তেওটিয়া পরের ১২ বলে ৪৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে পরের ১২টি বলে ৭টি ছক্কা মারেন। অন্যদুকে জয়ের সঙ্গে সঙ্গেই রাজস্থানের দল আইপিএলের ইতিহাসের সবচেয়ে বড় স্কোর তাড়া করে একটি বড়ো জয় হাসিল করে।

রাজস্থান রয়্যালস প্রকাশ করল তেওটিয়ার কাটরেলকে নকল করার ভিডিও

ভিডিও: কাটরেলকে ৫ বলে ৫টি ছক্কা মারার পর রাহুল তেওটিয়া শেল্ডন কাটরেলের নকল করলেন 2

শারজাহে ঐতিহাসিক জয়ের পর রাহুল তেওটিয়া ড্রেসিং রুমে নিজেকে একটা স্যালুট করে শেল্ডন কাটরেলকে নকল করেন। প্রসঙ্গত উইকেট নেওয়ার পর শেল্ডন কাটরেল স্যালুট করে নিজের সেলিব্রেশন পালন করেন। এই ম্যাচেও রাজস্তানের রান তাড়া করার সময় কাটরেল জোস বাটলারকে আউট করে এমনইভাবে সেলিব্রেশন করেছিলেন। রাহুলও সেই সেলিব্রেশন ফিরিয়ে দিয়ে তাকে যোগ্য জবাব দিয়েছেন। ম্যাচ শেষে রাজস্থান রয়্যালস নিজেদের টুইটারে একটি ভিডিও পোষ্ট করে লেখে, “ড্রেসিংরুম থেকে সোজাসুজি আপনাদের হৃদয়ে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *