IPL 2020: আগামী বছরের আইপিএল দেখানো হবে না হটস্টারে ! 1

স্টার ইন্ডিয়ার স্ট্রিমিং প্ল‍্যাটফর্ম ” হটস্টার ” আইপিএল থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। সূত্রের খবর অনুযায়ী প্রতি বছর চুক্তির দরুন ৪০ কোটি টাকার চুক্তি হয়েছিল হটস্টারের। ভারতীয় ক্রিকেট বোর্ডের একজন ঘনিষ্ঠ ব্যক্তির মারফত এই খবর এসেছে প্রকাশ‍্যে। ২০১৭ তে স্টার ইন্ডিয়া আসন্ন পাঁচ বছরের জন্য মিডিয়া সত্ব পেয়েছিলো আইপিএলের। ১৬,৩৪৫ কোটি টাকার চুক্তি সেই সময় করা হয়েছিল তাদের তরফে।এই সময় হটস্টারে ও আসে।

IPL 2020: আগামী বছরের আইপিএল দেখানো হবে না হটস্টারে ! 2

যদিও হটস্টারের সরে যাওয়াতে কোনও রকম সমস্যায় পড়ছে না স্টার ইন্ডিয়া। এমনকি কোনও প্রভাব পড়বে না তাদের চুক্তিতে। তারা তাদের মতো স্ট্রিমিং এবং টেলিকাস্ট করতে থাকবে। এবছর আইপিএল শেষের পর হটস্টারের পক্ষে দাবি করা হয়েছিল ৩০০ মিলিয়নের বেশি সংখ‍্যক মানুষ আইপিএল দেখেছিলো।যা তাদের পরিসংখ্যান অনুযায়ী গতবারের তুলনায় ৭৪% বেশি। নির্বাচনের মতো একটি গুরুত্বপূর্ণ বিষয়ে গোটা দেশ জুড়ে অনুষ্ঠিত হলেও আইপিএল আয়োজনে দারুণ কৃতিত্ব দেখিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ২৩ শে মার্চ থেকে ১২ ই মে অবধি আয়োজিত হয়েছিলো এই টুর্নামেন্টে।

IPL 2020: আগামী বছরের আইপিএল দেখানো হবে না হটস্টারে ! 3

প্রসঙ্গত, ফের আরেকবার আইপিএলে নিজের দাপট অব‍্যাহত রাখলো মুম্বাই ইন্ডিয়ান্স।এবারের আইপিএলের ফাইনালে তারা হারিয়ে দিয়েছিলো চেন্নাই সুপার কিংসকে।প্রসঙ্গত, গতবারের চ‍্যাম্পিয়ান দল ছিলো চেন্নাই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *