KKRvsMI: ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন

আইপিএল ২০২০র পঞ্চম ম্যাচ কলকাতা নাইট রাইডার্স আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে। প্রথম ম্যাচে মুম্বাইকে চেন্নাইয়ের হাতে হারের মুখে পড়তে হয়েছিল, কিন্তু এখন মুম্বাইয়ের দল দ্বিতীয় ম্যাচ কেকেআরের সঙ্গে আবুধাবির মাঠে খেলবে। আসুন আপনাদের জানানো যাক টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুম্বাইয়ের দল কোন প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে।

কেকেআরের সামনে এমন হতে পারে মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 1

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা চেন্নাইয়ের সঙ্গে প্রথম ম্যাচে বিশেষ কিছু রান করতে পারেননি। তিনি ১০ বলে ১২ রান করে আউট হয়ে গিয়েছিলেন। এখন দ্বিতীয় ম্যাচে নিশ্চিতভাবেই রোহিতের ব্যাট থেকে বড়ো স্কোর দেখতে পাওয়া যেতে পারে, কারণ তিনি আবুধাবির পরিস্থিতিকে বুঝে গিয়েছেন আর তার জন্য স্কোর করা ততটা মুশকিল হবে না।

কুইন্টন ডি’কক

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 2

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও রোহিত শর্মার সঙ্গে উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি’ককের ওপেনিং করাই নিশ্চিত। গত ম্যাচে ডি’কক ২০ বলে ৩৩ রান করেছিলেন। কিন্তু এখন দ্বিতীয় ম্যাচে এই ব্যাটসম্যান বড়ো স্কোরের প্রয়াস করবেন।

সূর্যকুমার যাদব

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 3

মুম্বাই ইন্ডিয়ান্সের বিস্ফোরক ব্যাটসম্যান সূর্যকুমার যাদবও সেই খেলোয়াড়দের মধ্যে একজন যিনি সমস্ত ম্যাচে প্রতিনিধিত্ব করার সুযোগ পেতে পারেন। গত ম্যাচে সূর্যকুমার যাদব ১৬ বলে ১৭ রান করে আউট হয়ে গিয়েছিলেন। এখন কেকেআরের বিরুদ্ধে এই ব্যাটসম্যানের কাছ থেকে অধিনায়কের যথেষ্ট আশা থাকবে।

সৌরভ তেওয়ারি

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 4

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা প্রথম ম্যাচে সৌরভ তেওয়ারিকে প্রথম একাদশে চার নম্বরের দায়িত্ব দিয়েছিলেন, কারণ তরুণ খেলোয়াড় ঈশান কিষাণ কাঁধের চোট নিয়ে সংঘর্ষ করছিলেন। এই ব্যাটসম্যান অধিনায়কের ভরসা বজায় রাখেন আর ৩১ বলে ৪২ রানের ইনিংস খেলেন। এটা দলের সবচেয়ে বড়ো ব্যক্তিগত স্কোর ছিল। এই কারণে এখন দ্বিতীয় ম্যাচেও রোহিত, সৌরভের উপর ভরসা করতে পারেন।

হার্দিক পাণ্ডিয়া

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 5

প্রায় এক বছর বাদে মাঠে ফেরা হার্দিক পাণ্ডিয়া চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে ১০ বলে ১৪ রান করেছিলেন। এর মধ্যে তিনি ২টি ছক্কাও মেরেছিলেন। যতই নিজের শুরুটাকে হার্দিক বড়ো ইনিংস পরিবর্তন করতে না পারুন কিন্তু তাঁর খেলা ধরণ মুম্বাইকে এই মরশুমেও ম্যাচ জেতাতে সাহায্যপূর্ণ হতে পারে।

কায়রন পোলার্ড

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 6

মুম্বাই ইন্ডিয়ান্সের বিস্ফোরক অলরাউন্ডার খেলোয়াড় কায়রন পোলার্ডও এমআইয়ের সেই খেলোয়াড়দের মধ্যে একজন যার সমস্ত ম্যাচের প্রথম একাদশে থাকা নিশ্চিত। ম্যাচ উইনার এই খেলোয়ায়ড় গত ম্যাচে ১৪ বলে ১৮ রান করে আউট হন, কিন্তু এখন দ্বিতীয় ম্যাচে তার ব্যাট থেকে একটি বিস্ফোরক ইনিংস দেখার আশা রয়েছে।

ক্রুণাল পাণ্ডিয়া

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 7

মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ উইনার খেলোয়াড় ক্রুণাল পাণ্ডিয়ারও সমস্ত ম্যাচের প্রথম একাদশে শামিল থাকা নিশ্চিত। গত ম্যাচে ক্রুণাল ৩ রান করেছুলেন আর ১টি উইকেট নিয়েছিলেন। কিন্তু এখন কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ক্রণাল মুম্বাইয়ের সবচেয়ে বড়ো হাতিয়ার হতে পারেন, কারণ পিচ স্পিন বোলারদের জন্য সাহায্যপূর্ণ হতে চলেছে।

জেমস প্যাটিসন

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 8

মুম্বাই ইন্ডিয়ান্সের দিগগজ জোরে বোলার লাসিথ মালিঙ্গা আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নিয়েছেন। তাঁর জায়গায় ফ্রেঞ্চাইজি অস্ট্রেলিয়ার জেমস প্যাটিসনকে দলে শামিল করেছে। প্রথম ম্যাচে প্যাটিসনকে শামিল করে রোহিত তাঁর উপর ভরসা রেখেছিলেন। এই পেসার যথেষ্ট কৃপণ বোলিং করে ২৭ রান দিয়ে এক উইকেট নিজের নামে করেছিলেন।

রাহুল চাহার

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 9

ইউএই-র মাঠে স্পিনারদের জন্য সাহায্য থাকে। এই অবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক স্পিন বোলার রাহুল চাহারকে দ্বিতীয় ম্যাচেই শুধু নয় বরং সমস্ত ম্যাচেই প্রথম একাদশে শামিল করবেন। চাহার গত ম্যাচে ৩৬ রান দিয়ে ১ উইকেটও নিয়েছিলেন।

ট্রেন্ট বোল্ট

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 10

মুম্বাই ইন্ডিয়ান্স জোরে বোলার ট্রেন্ট বোল্টকে ট্রেডিংয়ের মাধ্যমে নিজেদের দলে শামিল করেছিল। চেন্নাইয়ের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে বোল্ট ২৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন। কিন্তু এখন নিশ্চিতভাবেই রোহিত ট্রেন্ট বোল্টোকে প্রথম একাদশে শামিল করে কেকেআরের বিরুদ্ধে ভালোভাবে ব্যবহার করতে চাইবেন।

জসপ্রীত বুমরাহ

KKRvsMI:  ১১ জন খেলোয়াড়ের সঙ্গে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবেন রোহিত শর্মা, হতে পারে পরিবর্তন 11

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রধান জোরে বোলার জসপ্রীত বুমরাহ কলকাতা নাইট রাইডার্সের বিউদ্ধে খেলা হতে চলা দ্বিতীয় ম্যাচের প্রথম একাদশে অবশ্যই থাকবেন। বুমরাহ চেন্নাইয়ের বিরুদ্ধে ঝেলা হওয়া প্রথম ম্যাচে ৪৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *