SRHvsDC: ডেভিড ওয়ার্নার এই ২জন খেলোয়াড়কে দিলেন দুর্দান্ত জয়ের শ্রেয়

সানরাইজার্স হায়দ্রাবাদ আর দিল্লির মধ্যে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া ম্যাচে সানরাইজার্স একতরফা জয় হাসিল করেছে। টস হেরে প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ ২২০ রানের এক বড়ো লক্ষ্য নির্ধারিত করেছে, জবাব দিল্লি মাত্র ১৩১ রানই করতে পারে আর হায়দ্রাবাদ এই ম্যাচ ৮৮ রানে জিতে যায়।

শট খেলার জন্য পুরোনো টেকনিকের করা হয়েছে ব্যবহার

SRHvsDC: ডেভিড ওয়ার্নার এই ২জন খেলোয়াড়কে দিলেন দুর্দান্ত জয়ের শ্রেয় 1

এই ম্যাচের পর সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন,“এই খেলার আগে, গত ম্যাচে রান তাড়া করতে গিয়ে পাওয়া ক্লোজ হারায়া আমরা নিরাশ ছিলাম। আমরা এই ম্যাচে শেষ দুই ওভারে বিশ্বের ২জন দুর্দান্ত বোলার কাগিসো রাবাদা আর এনরিক নোর্তজের বিরুদ্ধে ভালো ব্যাটিং করেছি। আজ আমি ২০০৯ এর মতো খেলেছি আর শট মারার জন্য পা খুলেছি”।

জনি ব্যারেস্টোকে বাদ দেওয়া মুশকিল ছিল

SRHvsDC: ডেভিড ওয়ার্নার এই ২জন খেলোয়াড়কে দিলেন দুর্দান্ত জয়ের শ্রেয় 2

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ওয়ার্নার প্রথম একাদশে এক বড়ো পরিবর্তন করেন। তিনি জনি ব্যারেস্টোকে বাদ দিয়ে ওপেনিংয়ের জন্য ঋদ্ধিমান সাহার সঙ্গে মাঠে নামেন। এই ব্যাপারে ওয়ার্নার আগে বলেন, “আমি টপ অর্ডারে সামান্য দায়িত্ব নিয়েছি আর বোলারদের বিরুদ্ধে ভালো বোলিং করেছি। এই পরিস্থিতিতে রক্ষণশীল ক্রিকেট খেলা কঠিন, এই কারণে আমাকে ৩৬০ ডিগ্রি শটস মারতে হয়। আজ জনি ব্যারেস্টোকে বাদ দেওয়া আর সাহাকে দিয়ে ওপেন করানোর সিদ্ধান্ত মুশকিল ছিল আর বিশেষ করে যখন কেন উইলিয়ামসনের মতো বড়ো ব্যাটসম্যান ৪ নম্বরে খেলছেন”।

ঋদ্ধিমান সাহা- রশিদ খানের জমিয়ে করলেন প্রশংসা

SRHvsDC: ডেভিড ওয়ার্নার এই ২জন খেলোয়াড়কে দিলেন দুর্দান্ত জয়ের শ্রেয় 3

ডেভিড ওয়ার্নার আগে বলেন, “সাহা অবিশ্বসনীয় ইনিংস খেলেছে। তবে পাওয়ার প্লে-তে ওর স্ট্রাইকরেট অবিশ্বসনীয় ছিল। বিজয় শঙ্করের হ্যামস্ট্রিংয়ের চোট লেগেছে। রশিদ খান সত্যিই দুর্দান্ত আর ও নিয়মিত উইকেট নিচ্ছে আর রানও বেশি দিচ্ছে না। বিশেষ করে শিশির আর আদ্রতায় ও ভালো বোলিং করছে। আমাদের পরের ম্যাচ শারজাহতে, তো আশা রয়েছে যে ওখানেও আমরা এইভাবে একটা ভালো ম্যাচ খেলব।”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *