SRHvsKKR, STATS: ম্যাচে হল ৯টি রেকর্ড, ওয়ার্নার-বেয়রস্টো জুটি গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড

সানরাইজার্স হায়দ্রাবাদ কেকেআরের দলকে আইপিএল ২০১৯এর ৩৮তম লীগ্ম্যাচে ৯ উইকেটের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন দুই দলের খেলোয়াড়রা বেশ কিছু দুর্দান্ত আর মজাদার রেকর্ডস গড়েছেন। আজ আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে আপনাদের সেই রেকর্ডসের ব্যাপারেই জানাব।

আসুন এক নজর দেখে নেওয়া যাক আজকের ম্যাচের হওয়া পরিসংখ্যানের দিকে:

SRHvsKKR, STATS: ম্যাচে হল ৯টি রেকর্ড, ওয়ার্নার-বেয়রস্টো জুটি গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড 1

১. সানরাইজার্স হায়দ্রাবাদের কেকেআরের বিরুদ্ধে এটি সপ্তম জয় ছিল। এর আগে এই দুই দলের মধ্যে মোট ১৬টি ম্যাচ খেলা হয়েছিল। যার মধ্যে ১০টি ম্যাচ কেকেআর আর অন্যদিকে ৬টি ম্যাচ জিতেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ দল।

২. জনি বেয়রস্টো আর ডেভিড ওয়ার্নার এই মরশুমে নিজেদের দলের হয়ে চতুর্থ সেঞ্চুরি পার্টনারশিপ গড়লেন। যেখানে এইদিকে এই দুজনের চারটি সেঞ্চুরি পার্টনারশিপ করেছে অন্যদিকে বাকি দলগুলি মিলেও এই মরশুমে মাত্র একটিই সেঞ্চুরি ওপেনিং পার্টনারশিপ করতে পেরেছে।

SRHvsKKR, STATS: ম্যাচে হল ৯টি রেকর্ড, ওয়ার্নার-বেয়রস্টো জুটি গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড 2

৩. ডেভিড ওয়ার্নার আইপিএল ২০১৯এ নিজের ৫০০ রানও পূর্ণ করে নিয়েছেন। তিনি আইপিএল ২০১৯এর প্রথম এমন ব্যাটসম্যান হলেন যিনি ৫০০ বেশি রান করে ফেলেছেন।

৪. ডেভিড ওয়ার্নার আজ নিজের আইপিএল কেরিয়ারের ৪২তম হাফসেঞ্চুরি করেছেন। অন্যদিকে এই আইপিএলে এটি তার ষষ্ঠ হাফসেঞ্চুরি ছিল।

SRHvsKKR, STATS: ম্যাচে হল ৯টি রেকর্ড, ওয়ার্নার-বেয়রস্টো জুটি গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড 3

৫. জনি বেয়রস্টো আজ নিজের আইপিএল কেরিয়ারের দ্বিতীয় হাফসেঞ্চুরি করলেন। তিনি এই আইপিএলে একটি সেঞ্চুরিও করে ফেলেছেন।

৬. কোনো একটি আইপিএলে সবচেয়ে বেশি ৭৮৬ রানের ওপেনিং পার্টনারশিপের রেকর্ড জনি বেয়রস্টো আর ডেভিড ওয়ার্নার নিজের নামে করে ফেলেছেন। এর আগে কোনো একটি আইপিএল মরশুমে সবচেয়ে বেশি ওপেনিং পার্টনারশিপের রেকর্ড ডেভিড ওয়ার্নার আর শিখর ধবন জুটির নামে ছিল, যারা ২০১৬য় ৭৩১ রানের ওপেনিং পার্টনাশিপ গড়েছিলেন।

SRHvsKKR, STATS: ম্যাচে হল ৯টি রেকর্ড, ওয়ার্নার-বেয়রস্টো জুটি গড়লেন বেশকিছু বিশ্বরেকর্ড 4

৭. কেকেআরের ব্যাটসম্যান ক্রিস লিন আজ নিজের আইপিএল কেরিয়ারের নবম হাফসেঞ্চুরি করেছেন। এটি তার এই মরশুমের তৃতীয় হাফসেঞ্চুরি ছিল।

৮. কেকেআরের দলের এটি লাগাতার পঞ্চম হার ছিল। আরসিবির পর কেকেআর দ্বিতীয় এমন দল হল যারা এই আইপিএলে লাগাতার পঞ্চম হারের মুখে পড়েছে।

৯. ডেভিড ওয়ার্নার নিজের আইপিএল মরশুমে ৫০০ বেশি রান করেছেন।তিনি এই ব্যাপারে বিরাট কোহলিকে ছুঁয়ে ফেলেছেন কারণ কোহলিও আইপিএলের পঞ্চম মরশুমে ৫০০ বেশি রান করেছিলেন।

আরও পড়ুন

৫ জন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার যারা রোহিত শর্মাকে দেখতে চান ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক হিসেবে

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক হলেন বিরাট কোহলি। সাম্প্রতিক সময়ে তার নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের...

NZvsIND: রবি শাস্ত্রী করলেন ঘোষণা, পৃথ্বী শ-শুভমান গিলের মধ্যে কে পাবেন সুযোগ

NZvsIND: রবি শাস্ত্রী করলেন ঘোষণা, পৃথ্বী শ-শুভমান গিলের মধ্যে কে পাবেন সুযোগ
নিউজিল্যান্ডের সঙ্গে খেলা হওয়া ওয়েলিংটন টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়া ১০ উইকেটে লজ্জাজনকভাবে হেরেছিল। এখন সিরিজের দ্বিতীয় ম্যাচ...

দ্বিতীয় টেস্ট ম্যাচে ৩৬ রান করতেই ময়ঙ্ক আগরওয়াল এমনটা করা দ্বিতীয় দ্রুততম ভারতীয় ব্যাটসম্যান হয়ে যাবেন

দ্বিতীয় টেস্ট ম্যাচে ৩৬ রান করতেই ময়ঙ্ক আগরওয়াল এমনটা করা দ্বিতীয় দ্রুততম ভারতীয় ব্যাটসম্যান হয়ে যাবেন
নিউজিল্যান্ড আর ভারতের মধ্যে চলা ২ ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ শনিবার থেকে শুরু হতে চলেছে।...

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নামার আগে চিন্তার মেঘ ভারতীয় শিবিরে, ম‍্যাচ থেকে ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নামার আগে বিরাট ধাক্কা বিরাট শিবিরে। ছিটকে গেলেন দলের নির্ভরযোগ্য পেসার ইশান্ত শর্মা।...

প্রথম টেস্ট চলাকালীন ভারতের নামে যোগ হয়েছিল এই লজ্জাজনক রেকর্ড, নজরে পড়েনি কারো

২০১৮র পর প্রথমবার ভারতীয় ব্যাটসম্যানদের টেস্টে সংঘর্ষ করতে দেখা গিয়েছে। ব্যাটসম্যানদের পাশপাশি বোলারাও নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশেষ কিছুই...