লাগাতার ৫টি হারের পর অধিনায়ক কার্তিক সহ এই ৫ প্লেয়ারকে দলের বাইরে পাঠাল কেকেআর 1

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এখনো পর্যন্ত এই আইপিএল ভীষণই খারাপ থেকেছে। কলকাতার দল এখনো পর্যন্ত এই আইপিএলে ১০টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা মাত্র ৪টি ম্যাচই জিততে পেরেছে। কলকাতার দল নিজেদের গত পাঁচটি ম্যাচ হেরেছে। কেকেআরকে তাদের পরের ম্যাচ ২৫ এপ্রিল নিজেদের ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে হবে।

দীনেশ কার্তিক আর রবিন উথাপ্পা গেলেন বিশ্রামে

লাগাতার ৫টি হারের পর অধিনায়ক কার্তিক সহ এই ৫ প্লেয়ারকে দলের বাইরে পাঠাল কেকেআর 2

কলকাতা নাইট রাইডার্সের দলের জন্য গত পাঁচটি ম্যাচ ভীষণই খারাপ গিয়েছে। এই সময় কলকাতার দল পয়েন্টস টেবিলে ৬ নম্বরে চলে গিয়েছে। কলকাতা দলের অধিনায়ক দীনেশ কার্তিক, রবিন উথাপ্পা আর তাদের সঙ্গে আরো তিনজন খেলোয়াড়কে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে কিছু দিনের বিশ্রামে পাঠানো হয়েছে।
দীনেশ কার্তিক আর রবিন উথাপ্পা ছাড়া উইকেটকিপার ব্যাটসম্যান নিখিল নাইক, শ্রীকান্ত মুণ্ডে আর পৃথ রাজ য়ারাও বিশ্রাম নিয়েছেন। এই সময় কলকাতার দলকে প্লে অফে যাওয়ার জন্য নিজেদের বাকি থাকা সমস্ত ম্যাচ জেতার প্রয়োজন রয়েছে।

ফর্মে নেই কার্তিক আর উথাপ্পা

লাগাতার ৫টি হারের পর অধিনায়ক কার্তিক সহ এই ৫ প্লেয়ারকে দলের বাইরে পাঠাল কেকেআর 3

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্ত্তিক এই আইপিএলে ভীষণই খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। দীনেশ কার্তিক এখনো পর্যন্ত এই আইপিএলে ১০টি ম্যাচ খেলে মাত্র ১১৭ রানই করেছেন যার মধ্যে একটি হাফসেঞ্চুরিও শামিল রয়েছে।
কলকাতার অভিজ্ঞ খেলোয়াড় রবিন উথাপ্পার প্রদর্শনও চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। উথাপ্পা এই আইপিএলে এখনো পর্যন্ত ৯টি ম্যাচ খেলে ২২০ রান তো করেছেন কিন্তু তার স্ট্রাইক রেট মাত্র ১১৯.৫৬ র থেকেছে, যা দলের জন্য যথেষ্ট চিন্তার বিষয়। ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে তার দ্বারা খেলা স্লো ইনিংস দলের হারের কারণও হয়েছে। যার কারণে তাকে দল থেকে বাদও পড়তে হয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা পেয়েছেন ৪ দিনের বিশ্রাম

লাগাতার ৫টি হারের পর অধিনায়ক কার্তিক সহ এই ৫ প্লেয়ারকে দলের বাইরে পাঠাল কেকেআর 4

এই দুই খেলোয়াড়রা ছাড়াও নিখিল নাইক আর বোলার পৃথ্বীরাজ ইয়ারাও কলকাতার হয়ে একটি ম্যাচ খেলেছেন। জোরে বোলার শ্রীকান্ত মুন্ডা তো এই মরশুমে একটি ম্যাচও দলের হয়ে খেলতে পারেননি। কলকাতার এই খেলোয়াড়রা ছাড়াও মুম্বাইইন্ডিয়ান্সের দলও নিজেদের সমস্ত খেলোয়াড়দের চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে চারদিনের বিশ্রাম দিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *