আইপিএল ২০১৯: কেকেআর আহত শিভম মাভির পরিবর্ত ঘোষণা করল, এই মিস্ট্রি স্পিনার নেবেন জায়গা 1

কেকেআর আইপিএল ২০১৯ এর আগে তখন এক বড়ো ধাক্কা খায় যখন গত আইপিএলে ভালো প্রদর্শন করা তরুণ জোরে বোলার শিভম মাভি নিজের চোটের কারনে আইপিএল ২০১৯ থেকে ছিটকে যান। জানিয়ে দিই যে তার কোমরে ফ্র্যাকচার রয়েছে, যে কারণে তাকে প্রায় ৬ মাস পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকতে হবে। আইপিএল ১২য় শিভম মাভির বাদ পড়া কেকেআরের জন্য এক বড়ো ধাক্কা।

মাভির জায়গায় কেসি করিপ্পাকে করা হয়েছে শামিল
আইপিএল ২০১৯: কেকেআর আহত শিভম মাভির পরিবর্ত ঘোষণা করল, এই মিস্ট্রি স্পিনার নেবেন জায়গা 2
জানিয়ে দিই যে কেকেআরের দলেজোরে বোলার শিভম মাভির জায়গায় মিস্ট্রি স্পিনার কেসি করিপ্পাকে শামিল করা হয়েছে। এই ব্যাপারে তথ্য স্বয়ং কেকেআর নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে দিয়েছে। জানিয়ে দিই যে ২০১৫য় নিলামেও কেকেআর কেসি করিপ্পাকে কিনেছিল। মিস্ট্রি স্পনার কেসি করিপ্পার একটি ছবি শেয়ার করে কেকেআর লেখে,
“কেসি করিপ্পা ফের আমাদের দলে এসে গিয়েছেন”।

এখানে দেখুন কেকেআরের টুইট

আইপিএল ২০১৯: কেকেআর আহত শিভম মাভির পরিবর্ত ঘোষণা করল, এই মিস্ট্রি স্পিনার নেবেন জায়গা 3
Dinesh Karthik of the Kolkata KnightRiders leads the team out during match five of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Chennai Superkings and the Kolkata Knight Riders held at the M. A. Chidambaram Stadium in Chennai on the 10th April 2018.
Photo by: Ron Gaunt / IPL/ SPORTZPICS

জানিয়ে দিই যে এর আগে কেকেআর কেরলের জোরে বোলার সন্দীপ ওরিয়রকেও নিজেদের দলে শামিল করেছিল। আসলে তরুণ অলরাউন্ডার কমলেশ নাগরকোটি আইপিএল ২০১৯ এ নিজের পিঠের সমস্যার কারণে খেলতে পারবেন না,যে কারণে কেকেআর কেরলের জোরে বোলার সন্দীপ ওরিয়রকে শামিল করেছিল। সন্দীপ রঞ্জি ট্রফিতে দুর্দান্ত বোলিং করেছিলেন আর নিজের দলের হয়ে মোট ২৪টি উইকেট নিয়েছিলেন।

কেসি করিপ্পা খেলেছেন আইপিএল ১০টি ম্যাচ
আইপিএল ২০১৯: কেকেআর আহত শিভম মাভির পরিবর্ত ঘোষণা করল, এই মিস্ট্রি স্পিনার নেবেন জায়গা 4
কেসি করিপ্পা আইপিএলে এখনো পর্যন্ত কেকেআর আর কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন। তিনি আইপিএলে ১০টি ম্যাচে ৯.২৪ এর ইকোনমি রেটে মোট ৮টি উইকেট হাসিল করেছেন। তিনি আইপিএল ২০১৮য় খেলতে পারেন নি। তিনি নিজের শেষ আইপিএল ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ২৮ এপ্রিল ২০১৭য় খেলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *