ভিডিও : আইপিএলের ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ নিলেন পোলার্ড!

আইপিএল আজকের ম্যাচ দুই বড়ো দলের মধ্যে হচ্ছে। চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হওয়া আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংসে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। মুম্বাইয়ের শুরুটা ভাল হয়নি। ডি’কককে দীপক চহের দ্রুত আউট করে দেন। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের শুরুটাও ভালো হয়নি। এই ম্যাচে আবারো তাদের ওপেনিং ফ্লপ হয়েছে এবং দ্রুত ফিরে যান তাদের দুই ওপেনার আম্বাতি রায়ডু এবং শেন ওয়াটসন।

মুম্বাই করেছে ভালো রান

ভিডিও : আইপিএলের ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ নিলেন পোলার্ড! 1

মুম্বাইয়ের হয়ে সূর্যকুমার যাদব আর ক্রুণাল পাণ্ডিয়া মিলে মুম্বাই ইনিংসকে সামলান । এই দুজনে মিলে পঞ্চম উইকেট জুটিতে ৬২ রানের পার্টনারশিপ গড়েন। ক্রুণাল পাণ্ডিয়া ৩২ বলে ৪২ রান করে। অন্যদিকে সূর্যকুমার যাদবও ৪৩ বলে ৫৯ রান করেন। শেষ দিকে হার্দিক পাণ্ডিয়া এবং কায়রণ পোলার্ডও ঝোড়ো ইনিংস খেলেন। হার্দিক ৮ বলে ২৫ রান এবং পোলার্ড ৭ বলে ১৭ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারিয়ে ফেলে চেন্নাই। এরপর রায়না এবং কেদার জাধব মিলে দলকে সামলানোর চেষ্টা করেন। কিন্তু তাকেও দুর্দান্তভাবে ক্যাচ নিয়ে ফিরিয়ে দেন কায়রণ পোলার্ড।

পোলার্ড নিলেন অবিশ্বাস্য ক্যাচ

ভিডিও : আইপিএলের ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ নিলেন পোলার্ড! 2

এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার কায়রণ পোলার্ড এখনো পর্যন্ত টুর্নামেন্টের সেরা ক্যাচ নিলেন। ৩১ বছর বয়েসী এই অলরাউন্ডার দুর্দান্ত ক্যাচ নিয়ে সুরেশ রায়নাকে ফিরিয়ে দেন। পোলার্ডের এই ক্যাচ সকলকে অবাক করে দেয়। মুম্বাইয়ের বোলার জেসন বেহরনডর্ফের তৃতীয় ওভারের শেষ বলে রায়না সুইপার কভারের দিকে হাওয়ায় শট খেলেন। সকলেই ভেবেছিলেন বলটি সহজেই বাউন্ডারির বাইরে চলে যাবে। কিন্তু বাউন্ডারি লাইনে ফিল্ডিং করা পোলার্ড লাফিয়ে উঠে এক হাতে বলটিকে তালুবন্দী করে নেন। পোলার্ডের এই অ্যাক্রোব্যাটিক প্রচেষ্টা স্টেডিয়ামে উপস্থিত সকলকেই অবাক করে দেয় বিশেষ করে রায়নাকে। যিনি পোলার্ডের কাচ নেওয়ার পরও বেশ কিছুক্ষণ ক্রিজে থমকে দাঁড়ান। যিনি নিজেও বিশ্বাস করতে পারছিলেন না যে পোলার্ড এই ক্যাচ তালুবন্দী করেছেন।

দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *