আইপিএল ফাইনাল: যদি চেন্নাইকে জিততে হয় আইপিএলের খেতাব, তো ধোনির এই নম্বরে খেলা জরুরী

আইপিএলের এই মহামরশুম নিজের শেষ পর্যায়ে রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের দল ফাইনালে পৌঁছে গিয়েছে। দুই দলের মধ্যে আজ রবিবার ১২ মে ফাইনাল ম্যাচ খেলা হবে। এই ম্যাচে যে দলই জিতবে তারা এই খেতাব নিজেদের নামে করে ফেলবে। সোশ্যাল মিডিয়ায় একটি মিম খুবই ভাইরাল হচ্ছে যেখানে সাতটি দল ফাইনালে সিএসকের সঙ্গে ফাইন খেলার জন্য বাইরে বেরচ্ছে। এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় এমনি এমনি প্রচার করা হচ্ছে না এর পেছনে একটি গুরুত্বপূর্ণ কারণও রয়েছে।

আইপিএল ফাইনাল: যদি চেন্নাইকে জিততে হয় আইপিএলের খেতাব, তো ধোনির এই নম্বরে খেলা জরুরী 1

চেন্নাই সুপার কিংস এখনো পর্যন্ত ১০বার আইপিএলে খেলেছে যার মধ্যে তারা ৮বার ফাইনালে পৌঁছেছে। এই পরিসংখ্যানের আধারেই এই মিম খুবই ভাইরাল করা হচ্ছে। এই মরশুমে মুম্বাই আর চেন্নাইয়ের মধ্যে তিনটি ম্যাচ খেলা হয়েছে যেখানে মুম্বাইয়ের দল চেন্নাইয়ের উপর ভারি পড়েছে।

চেন্নাই সুপার কিংসকে এই ম্যাচ জেতার জন্য ধোনিকে আসতে হবে চার নম্বরে

এই মরশুমে আম্বাতি রায়ডু ব্যাটিং চলাকালীন সংঘর্ষ করেছেন। ম্যাচে যখনই তিনি বড় শট মারার চেষ্টা করেছেন তখনই তিনি আউট হয়ে প্যাভিলিয়নে ফেরত গিয়েছেন। চেন্নাইয়ের দলকে যদি মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচ জিততে হয় তো তাদের একটা রণনীতির অন্তর্গত হয়ে মাঠে নামতে হবে।

আইপিএল ফাইনাল: যদি চেন্নাইকে জিততে হয় আইপিএলের খেতাব, তো ধোনির এই নম্বরে খেলা জরুরী 2

মহেন্দ্র সিং ধোনিকে ফাইনাল ম্যাচে ৪ নম্বরে ব্যাটিংয়ের জন্য আসতে হবে। ধোনি এই মরশুমে সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করেছেন। এখনো পর্যন্ত তিনি নীচের দিকে ব্যাট করে ৪০০র বেশি রান করে ফেলেছেন। তিনি বেশ কয়েকবার দলকে হারের মুখ থেকে বার করে দলকে জয়ের দরজায় এনে দাঁড় করিয়েছেন।

আইপিএল ফাইনাল: যদি চেন্নাইকে জিততে হয় আইপিএলের খেতাব, তো ধোনির এই নম্বরে খেলা জরুরী 3
Kolkata: Chennai Super Kings’ skipper MS Dhoni walks back to the pavilon after getting dismissed during the 29th match of IPL 2019 between Kolkata Knight Riders and Chennai Super Kings at Eden Gardens in Kolkata on April 14, 2019. (Photo: Kuntal Chakrabarty/IANS)

এই মরশুমে চেন্নাইয়ের দলের একটি সমস্যা সামনে এসেছে যে মিডল অর্ডার দলকে সবসময়ই নিরাশ করেছে। এই কারণে মিডল অর্ডারকে মজবুত করার জন্য এমএস ধোনিকে চার নম্বরে ব্যাটিং করার জন্য আসতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *