আইপিএল ২০১৯: দিল্লি করল অধিনায়কের নাম ঘোষণা, এই অভিজ্ঞ খেলোয়াড় হবে দলের অধিনায়ক

আইপিএলের দ্বাদশ মরশুমের আগে দিল্লি নিজেদের দলের নাম বদলে দিল্লি ডেয়ারডেভিলস থেকে দিল্লি ক্যাপিটালস করে দিল। দিল্লি দলের ফ্রেঞ্চাইজি এই কথার ঘোষণা একটি প্রেস কফারেন্সের মাধ্যমে করেছে। এ নিয়ে দিল্লিতে একটি ইভেন্টও হচ্ছে। দিল্লির দল সোশ্যাল মিডিয়ায় গত এক সপ্তাহে যথেষ্ট অ্যাক্টিভ ছিল আর শেষপর্যন্ত নতুন নাম ঘোষণা করা হয়।

এই খেলোয়াড় হবেন দিল্লির অধিনায়ক
আইপিএল ২০১৯: দিল্লি করল অধিনায়কের নাম ঘোষণা, এই অভিজ্ঞ খেলোয়াড় হবে দলের অধিনায়ক 1
এই অনুমান করা হচ্ছিল দিল্লির অধিনায়ক হিসেবে শিখর ধবনের নাম আসতে পারে। কিন্তু এই সব অনুমানকে দিল্লির দল থামিয়ে দিয়েছে। আর শ্রেয়স আইয়ারকেই অধিনায়ক হিসেবে রেখে দিয়েছে। এই ঘোষোণা দিল্লিতে হওয়া একটি ইভেন্ট চলাকালীন হয়। এই সময় তাদের কর্পোরেট চেয়ারম্যান কিরণ কুমার আর জেসএসডব্লিউর পার্থ জিন্দাল ইভেন্ট চলাকালীন উপস্থিত ছিলেন। এছাড়াও গত মরশুমের মাঝপথে গৌতম গম্ভীরের জায়গায় অধিনায়কত্ব সামলানো শ্রেয়স আইয়ারও ভক্তদের জন্য ভিডিয়ো ম্যাসেজ পাঠান।

দিল্লি দলের প্রদর্শন গত মরশুমে যথেষ্ট নিরাশাজনক ছিল
আইপিএল ২০১৯: দিল্লি করল অধিনায়কের নাম ঘোষণা, এই অভিজ্ঞ খেলোয়াড় হবে দলের অধিনায়ক 2
দিল্লি দলের প্রদর্শন গত মরশুমে যথেষ্ট নিরশাজনক ছিল আর তারা ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শেষ স্থানে জায়গা করে নিয়েছিল। যদিও দিল্লি দ্বাদশ আইপিএল মরশুমের জন্য নিজেদের দলে যথেষ্ট পরিবর্তন করেছে। তারা গৌতম গম্ভীর, গ্লেন ম্যাক্সওয়েল আর মহম্মদ শামির মতো তারকাদের রিলিজ করে দিয়েছে।

শিখর ধবনের হয়ে দলে প্রত্যাবর্তন
আইপিএল ২০১৯: দিল্লি করল অধিনায়কের নাম ঘোষণা, এই অভিজ্ঞ খেলোয়াড় হবে দলের অধিনায়ক 3
তারা উইন্ডো ট্রেডের মাধ্যমে সানরাইজার্স হায়দ্রাবাদের থেকে শিখর ধবনকেও নিজেদের দলে শামিল করেছে। এছাড়াও তাদের দলে আগে থেকেই পৃথ্বী শ,শ্রেয়স আইয়ার আর ঋষভ পন্থের মতো ব্যাটসম্যানরা শামিল রয়েছেন। দিল্লি ক্যাপিটলস প্রাক্তণ ভারতীয় খেলোয়াড় মহম্মদ কাইকেও সহায়ক কোচ হিসেবে দলে শামিল করেছে। এখন এটাই দেখার প্রথমবার আইপিএল খেতাব জিততে এই দল সফল হয় কি না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *