ব্রেকিং নিউজ: আইপিএলে এই দলের সঙ্গে যোগ দিলেন সৌরভ গাঙ্গুলী, আসন্ন আইপিএলে এই দলে নতুন ভূমিকায় দেখা যাবে

আগামি ২৩ মার্চ থেকে শুরু হতে আইপিলের দ্বাদশ সংস্করণ। এই জাকজমকপূর্ণ টি-২০ লীগের শুরুয়াত হতে আর হাতে গোনা কয়েকটা দিনই বাকি। এই লীগের সমস্ত ফ্রেঞ্চাইজিই এই মুহূর্তে তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। এখনো পর্যন্ত এই লীগে দিল্লি ক্যাপিটালস দলের ইতিহাস খুব একটা ভালো নয়। এখনো পর্যন্ত এই দল একবারো আইপিএলের ফাইনালে পৌঁছতে পারেনি। গত মরশুমেই এই দল পয়েন্ট তালিকায় একদম শেষ দিকে ছিল। এখন এই মরশুমে তারা তাদের ভাগ্য বদলাতে নতুন এক পদক্ষেপ নিল।

সৌরভ গাঙ্গুলীকে শামিল করল দলে
ব্রেকিং নিউজ: আইপিএলে এই দলের সঙ্গে যোগ দিলেন সৌরভ গাঙ্গুলী, আসন্ন আইপিএলে এই দলে নতুন ভূমিকায় দেখা যাবে 1
কয়েকদিন আগেই দিল্লির এই ফ্রেঞ্চাইজি তাদের দলের নাম পাল্টেছে। দিল্লি ডেয়ারডেভিলস থেকে নাম বদলে তারা তাদের ফ্রেঞ্চাইজির নাম রেখেছে দিল্লি ক্যাপিটালস। এবার আরো এক বড়ো পদক্ষে নিল তারা। এই মরশুমে নিজেদের ভাগ্যকে বদলাতে তারা প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে নিজেদের দলে শামিল করল। এই মরশুমে সৌরভকে দিল্লির দলে নতুন ভূমিকায় দেখা যাবে। ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভকে এবার দেখা যাবে দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতার ভূমিকায়। দিল্লি ক্যাপিটালস তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোষ্ট শেয়ার করে এ কথা জানিয়েছে।

টুইটারে করল পোষ্ট
ব্রেকিং নিউজ: আইপিএলে এই দলের সঙ্গে যোগ দিলেন সৌরভ গাঙ্গুলী, আসন্ন আইপিএলে এই দলে নতুন ভূমিকায় দেখা যাবে 2
দিল্লি ক্যাপিটালসের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোষ্ট শেয়ার করে জানানো হয়েছে যে, “ব্রেকিং: টাইগার্স আমাদের রয়্যাল বেঙ্গল টাইগারকে স্বাগত জানাও। আমরা খুবই আনন্দের সঙ্গে সৌরভ গাঙ্গুলীকে দিল্লি ক্যাপিটালে স্বাগত জানাচ্ছি পরামর্শদাতার ভূমিকায়”। প্রসঙ্গত কয়েকদিন আগেই প্লেয়ার উইন্ডোর মাধ্যমে দিল্লির ঘরের ছেলে শিখর ধবনকে দলে নিয়েছিল এই ফ্রেঞ্চাইজি। এবার সৌরভকেও নিজেদের দলে নিয়ে বড়ো চমক দিল তারা। শিখর এবং সৌরভের যৌথ প্রয়াসে এবার তারা আইপিএলে নিজেদের ভাগ্যকে বদলাতে চাইছে। এখন দেখার সৌরভ দিল্লি ক্যাপিটালকে তাদের বহুপ্রতিক্ষীত আইপিএল ট্রফি এনে দিতে পারেন কিনা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *