MIvsKXIP: মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পর, অশ্বিন একে করলেন হারের জন্য দায়ী

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের ২৪তম ম্যাচে কায়রণ পোলার্ডের বিস্ফোরক ইনিংসের সাহায্যে মুম্বাই ইন্ডিয়ান্স কিংস ইলেভেন পাঞ্জাবকে ৩ উইকেটে হারিয়ে দিয়েছে। কায়রণ পোলার্ড ৩১ বলে ৮৩ রানের ম্যাচ জেতানো আর বিস্ফোরক ইনিংস খেলেন। মুম্বাইয়ের শুরুটা ততটা ভালো হয়নি আর চতুর্থ ওভারের চতুর্থ বলে মহম্মদ শামি তাদের প্রথম ধাক্কা দেন।
তিনি সিদ্ধেশ লাডকে ১৫ রানে ক্লীন বোল্ড করে দেন। এরপর অষ্টম ওভারে স্যাম ক্যুরেনের বলে সূর্যকুমার যাদব ২১ রান করে আউট হয়ে যান। কিন্তু কায়রণ পোলার্ডের ইনিংস সম্পূর্ণ ম্যাচ বদলে দেয়। পাঞ্জাবের হয়ে কেএল রাহুল দুর্দান্ত সেঞ্চুরি করেন। ম্যাচের পর পাঞ্জাব অধিনায়ক অশ্বিন সেই ভুলের ব্যাপারে জানান যে কারণে তারা ম্যাচ হেরে যান।

হারের পর অশ্বিন একে করলেন হারের জন্য দায়ী

MIvsKXIP: মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পর, অশ্বিন একে করলেন হারের জন্য দায়ী 1

ম্যাচ হারার পর পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন বলেন,

“অঙ্কিত প্রথম ওভারেই আহত হয়ে গিয়েছিল। এটা একটা বড়ো বোনাস ছিল যে আমরা পাওয়ার প্লেতে ওকে দিয়ে তিন ওভার করিয়ে নিয়েছে। আমরা নিজেদের ফিল্ডিং আর ক্যাচ ধরা নিয়ে সামান্য সমস্যায় পড়ে গেছি। সম্ভবত যদি আমরা আর দ্রুত হতাম তো আমরা আজ জয় দিয়ে ম্যাচ শেষ করতাম।
আমার মনে হয় যে এটা একটা ডিফেন্ড করার মত রান ছিল। ব্যাস খালি সমান সমানের ব্যাপার ছিল। এটা একটা কঠিন মাঠ। আমরা ১০-১২ ওভার পর্যন্ত ভাল খেলছিলাম। তারপর ব্যাটিং করতে গিয়ে আমরা সামান্য গতি হারিয়ে ফেলি যা আমার মনে হয় আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। আমরা সম্পূর্ণভাবে ভাল বোলিং করিনি কিন্তু একটা বোলিং ইউনিট হিসেবে ভীষণই ভাল। শামি বাস্তবে ভাল বল করেছে আর আমরা মাঝের ওভারগুলিতে ভাল বল করেছিলাম”।

স্যাম ক্যুরেনের ব্যাপারে কি বললেন অশ্বিন

MIvsKXIP: মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পর, অশ্বিন একে করলেন হারের জন্য দায়ী 2

রবিচন্দ্রন অশ্বিন আগে নিজের বয়ানে বলেন,

“অনেক বেশি শিশির থাকায় এটা হতে পারে। এটা আইপিএলে ওর জন্য এক ধরণের অভিজ্ঞতা। ও উন্নত হবে আর অভিজ্ঞতার সঙ্গে সমৃদ্ধ হবে। কখনো কখনো শিশিরের সঙ্গে আপনি ইয়র্কারের কথা ভাবতে পারেন যেমনটা আজ স্যামের সঙ্গে হয়েছিল।”

কেএল রাহুল, ক্রিস গেইল আর পোলার্ডের ইনিংসের প্রশংসা

MIvsKXIP: মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পর, অশ্বিন একে করলেন হারের জন্য দায়ী 3

অশ্বিন নিজের বয়ানে আরো বলেন,

“পোলার্ড দুর্দান্ত ব্যাটিংয়ে ম্যাচ আমাদের থেকে অনেক দূরে নিয়ে যায়। ম্যাচ চলাকালীন অনেক কিছু পজিটিভ ব্যাপার ছিল। আমরা ব্যাট হাতে অনেক কিছু দেখিয়েছি। রাহুলের ব্যাটিং দুর্দান্ত ছিল। আমরা নিজেদের পরিকল্পনা নিয়ে একটু বেশি হুঁশিয়ার হতে পারতাম। ও (গেইল) বলেছে যে ওর পিঠে সামান্য ব্যাথা রয়েছে। আমাদের পরীক্ষা করতে হবে যে ও কেমন রয়েছে”।

Leave a comment

Your email address will not be published.