এবার বলিউড কুইন সানি লিওনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই ভারতীয় ক্রিকেটার! 1

ভারতের ক্রোড়পতি ক্রিকেট লিগ আইপিএলের আকর্ষণ বাড়াতে প্রতিনিয়ত নিত্য নতুন পরিকল্পনা করে চলেছে আয়োজকরা। এবার ম্যাচ চলাকালিন কমেন্ট্রি বক্সে নামী ক্রিকেট বিশেষজ্ঞদের পাশাপাশি অন্যক্ষেত্রের সেলিব্রিটিদেরও এনে চমক বজায় রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা। ক’দিন আগে একটি মোবাইল সফটওয়্যার সংস্থার আমন্ত্রণে আইপিএলের একটি ম্যাচ চলাকালিন কমেন্ট্রি বক্সে হাজির হন বলিউড অভিনেত্রী সানি লিওন। কমেন্ট্রি বক্সে তাঁর মতো সেলেবের উপস্থিতিতে রীতিমতো চারিদিকে আলোয় আলোকিত হয়ে যায়। সানির সঙ্গে জুটি বেঁধে সেদিন কমেন্ট্রি বক্সে ধারাভাষ্যের ঝড় তুলেছিলেন হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো ‘কমেডি নাইট উইথ কপিল’-এর জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারও। দু’জনে মিলে সেদিন অবশ্য রীতিমতো মাতিয়ে তুলেছিলেন আইপিএলের কমেন্ট্রি বক্স।

ধোনির সঙ্গে নিজের তুলনা পছন্দ নয় দিল্লি ডেয়ারডেভিলসের এই ক্রিকেটারটির

সূত্রের খবর, কমেন্ট্রি বক্সে সানি লিওনের উপস্থিতির বিষয়টি নাকি দারুণ সফল হয়েছে। আর তাই ফের আইপিএলের আরও একটি ম্যাচে কমেন্ট্রি বক্সে সানিকে আনার ব্যাপারে ঠিক করে ফেলেছে আয়োজকরা। তবে এবারে বক্সে সানির সঙ্গে আর কমেডিয়ান সুনীল গ্রোভার নয়, দেখা যাবে ভারতের প্রাক্তন মারকুটে ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগকে। হ্যাঁ, বিষয়টি নিজেই স্বীকার করেছেন সানি। এদিন সোশ্যাল নেটওয়ার্ক সাইটে তিনি একটি ভিডিও পোস্ট করে তাতে লেখেন, “এবার ইউ সি ইন্ডিয়ার হয়ে কমেন্ট্রি বক্সে মশলা কমেন্ট্রির জন্য পার্টনার হিসেবে একজন নামী কিংবদন্তি ক্রিকেটারকে পেতে চলেছি। কারোর কোনও পরামর্শ থাকলে জানাবেন।”

ট্যুইটে সানির এমন বার্তা পেয়ে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। নিছক মজা করার জন্য এমন কথা লেখেননি তো সানি? যদিও তার কিছুক্ষণের মধ্যে খোদ নজফগড়ের নবাব বীরেন্দ্র সেহওয়াগ ট্যুইট করে বিষয়টি নিশ্চিত করায় একযোগে সবাই বুঝে নেন, সানির সঙ্গে কমেন্ট্রি বক্সে বীরুকেই দেখা যাবে। ট্যুইটারে সেহওয়াগ লেখেন, “আমার মনে হয়, কমেন্ট্রি বক্সে সানি লিওনের সঙ্গে দারুণ মজা হবে। ফানি উইথ সানি। আমি তৈরি। আপনারাও তৈরি হয়ে যান। একটা ধামাকা হয়ে যাক।”

কমেন্ট্রি বক্সে দুঁদে ধারাভাষ্যকর বীরুর সঙ্গে সানি লিওন কতটা নিজেকে মানিয়ে নিতে পারেন, আপাতত সেটারই দেখার অপেক্ষায় থাকলো দেশের ক্রিকেটপ্রেমীরা।

অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটারের মতে, এটাই ধোনির শেষ আইপিএল!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *