আইপিএল ২০১৭ঃ ভিডিও - বিরাট কোহলিকে হারানোর পর খুশির মেজাজে ড্রেসিংরুমে মহেন্দ্র সিংহ ধোনি 1

আইপিএল ২০১৭-র শুরুতে ভারতের দুই অধিনায়কের ভাগ্যটা ভাল যাচ্ছে না। একদিকে প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি যখন নিজের ফর্মের সঙ্গে লড়াই করছেন, অন্যদিকে তখন বর্তমান অধিনায়ক বিরাট কোহলি তাঁর ফ্রাঞ্চাইজি আরসিবির হয়ে এই মরশুমে একটাও জয় আনতে পারেনি। পাঁচটি ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে আরসিবি। একমাত্র সেই জয়টিও এসেছে শেন ওয়াটসন অধিনায়ক থাকাকালীন। শেষ ম্যাচে আরসিবিকে ঘরের মাঠে হারিয়েছে রাইসিং পুনে সুপাজায়ান্টস। এই ম্যাচেই ধোনি কিছুটা হলেও নিজের হারিয়ে যাওয়া ফর্ম পুনরুদ্ধারে সক্ষম হয়েছে। সেই ম্যাচে ধোনির মোট ২৮ রানের মধ্যে একটা পেল্লাই ওভার বাউন্ডারি ছিল। যা এম চিন্নাস্বামী স্টেডিয়ামের ছাদে চলে যায়।

আইপিএল ২০১৭ঃ ভিডিও – দেখুন চিন্নাস্বামীর মাটিতে ধোনির বিশাল ছক্কা যা সবাইকে অবাক করে দিল

এই ম্যাচে বিরাট কোহলিও ২৮ রান করেছিলেন। মাত্র ১৬১ রান তাড়া করতে নেমেও অসফল থাকে আরসিবি। মাত্র ১৩৪ রান তুলতে সক্ষম হয় তারা। সেই ম্যাচে পুনের জয়ের অন্যতম কারিগড় ছিলেন প্রাক্তণ অধিনায়ক ধোনি। মূল্যবান রানের পাশাপাশি একটি দূর্দান্ত স্টাম্পিংয়ে তিনি এবি ডি’ভিলিয়ার্সকে প্যাভিলিয়নে না ফেরালে শেষ হাসিটা কোহলিরাই হাসত হয়ত। তবে তা হয়নি। তাই ম্যাচ শেষে ড্রেসিং রুমেই নিজের দলের সতীর্থদের সঙ্গে আনন্দে মেতে ওঠেন মাহি। কেক কাটার মাধ্যমে সবাই মিলে মজা করেন। স্যোশাল নেটওয়ার্কিং সাইটে ধোনির ফ্যান ক্লাবের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায় ধোনির সেই প্রফুল্ল মুহুর্ত। যেখানে তিনি বলছেন, “খাও, খাও, এটা খুব ভাল কেক।”

বহুদিন বাদে ব্যাটে রান আসায় কিছুটা হলেও স্বস্তিতে ধোনি। সমালোচকদের যোগ্য জবাব দিতে পেরে বেশকিছুটা হালকাও হয়েছেন তিনি। তাই এই মুহুর্তটা দলের সবার সঙ্গেই ভাগ করে নিলেন। দেখে নেওয়া যাক সেই ভিডিওটি।

“Abbey khaana, bohot achcha cake Hai!” – Mahiya!?❤️ Soo cute this video is! ??

A post shared by MS Dhoni / Mahi7781 (@msdhoni.fc) on

আইপিএল ২০১৭ঃ ভিডিও – দেখুন কিভাবে মাহি বিদ্যুৎগতিতে এবিডির স্টাম্প ওড়ালেন

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *