আইপিএল ২০১৭ঃ ভিডিও - দেখে নিন অভিনব উপায়ে গেইলের আনন্দ উৎযাপন 1
ক্রিস গেইল

দশম আইপিএলের প্রথম দিকটা খুব একটা জমে উঠছিল না। কারণ চোটের কারণে বিভিন্ন তাবড় ক্রিকেটাররা একদিকে এই লিগ ছেড়ে বেরিয়ে গিয়েছে, অন্যদিকে বেশকিছু ক্রিকেটারকে প্রথম থেকে চেনা ছন্দে দেখা যায়নি। মহেন্দ্র সিং ধোনি এখনও পর্যন্ত নিজের ফর্মের সঙ্গে লড়াই করলেও, মঙ্গলবার রাজকোটের সবুজ ঘাসে খোলস ছেড়ে বেরল ক্যারিবিয়ান দ্বৈত্য।

আইপিএল ২০১৭ঃ ভিডিও – দেখুন কিভাবে মাহি বিদ্যুৎগতিতে এবিডির স্টাম্প ওড়ালেন

ক্রিস গেইলকে দলে ফিরিয়ে নেওয়ার জন্য সওয়াল করেন প্রাক্তণ ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের কথায়, গেইল ফর্মে না থাকলেও একটা বড় ফ্যাক্টর যেকোন দলের ক্ষেত্রে। সেটাই প্রমান করে দিল এবার গেইল নিজে। এদিন গুজরাট লায়ন্সের বিরুদ্ধে শুরুটা একটু ধীরেই করেছিলেন। তারপর হঠাৎই নিজের খোলস ছেড়ে বেড়িয়ে আসেন। ওভার বাউন্ডারির সেই বন্যা সামলাতে পারেননি ভারতের অন্যতম স্পিনার রবীন্দ্র জাডেজাও। তাঁর ওভারেই ২১ রান করে নিজের অর্ধশতরান করেন গেইল।

গেইলের কাছে এই ধরনের প্রদর্শন কাম্য ছিল। হ্যা, খারাপ সময়ের মধ্যে দিয়ে তিনি যাচ্ছিলেন তাই শুধু সময়ের অপেক্ষা ছিল এই কান্ড ঘটানোর। কিন্তু এদিন নিজের অর্ধশতরান করে হাঁটু গেড়ে বসে ব্যাটের উপরে ধূলো ছড়িয়ে এক অদ্ভুতভাবে উৎযাপন করলেন তিনি। কী ছিল সেটা! প্রথমে দেখে নিন সেই ভিডিওটিঃ

এর আগে গেইলের গ্যাংনাম নাচের জন্য তাঁর বিশেষ পরিচিতি রয়েছে। কিন্তু এবারের এই দৃশ্য কী কোনও নাচের মুদ্রা? না। এ কোনও নাচের মুদ্রা নয়। তুরস্কের এক রাঁধুনি মাংশ রান্না করার পর এভাবেই নুন ছড়িয়ে দেন তার উপর। নুসরেত নামে ওই রাঁধুনির এই অভিনব পদ্ধতির ভিডিওটি এতিমধ্যেই ইউটিউবে বেশ বিখ্যাত হয়েছে। এবার সেই নুন ছড়ানোর মুদ্রাই নকল করলেন গেইল। এখানে দেখুন সেই আসল ভিডিওটিঃ

প্রতিবছরই আইপিএলে আনন্দ উৎযাপনের নতুন নতুন ধরন দেখতে পাওয়া যায়। এবারও তার অন্যথা হল না। এদিন সাতটি ওভার বাউন্ডারি মেরে মাত্র ৩৮ বলে ৭৭ রান করেন গেইল। ক্যারিবিয়ান এই তারকা ফর্মে ফেরায় অনেকটা স্বস্তিতে আরসিবি শিবির।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *