অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে কলকাতার ক্রিকেটপ্রেমীদের। শনিবার ইডেনে হাজির হতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শুধু শাহরুখ নন, ওইদিন কেকেআর-মুম্বই ইন্ডিয়ান্স ডুয়ালে ক্রিকেটের নন্দন কাননে উপস্থিত থাকবেন বলিউডের আরও বেশ কয়কে’জন তারকারাও। সব মিলিয়ে শনিবাসরীয় ইডেনে গোটা বাংলা দেখবেন ‘শাহরুখ শো’।

এবারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে গুজরাট লায়ন্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের লড়াই দেখতে রাজকোটে হাজির ছিলেন শাহরুখ। তার পর শাহরুখকে আর কোনও ম্যাচে মাঠে দেখা যায়নি। এমনকি কেকেআর-এর হোম গ্রাউন্ড ইডেনেও তিনি একটিও ম্যাচে দলের হয়ে ব্যালকানিতে দাঁড়িয়ে গলা ফাটাতে আসেননি। গম্ভীরদের ২২ গজের লড়াইয়ে ইডেনের ব্যালকানিতে কিং খানকে এতদিন না দেখতে পেয়ে মন খারাপ ছিল শহরবাসীর। অবশেষে সে সাধ মিটতে চলেছে শনিবার। শহরে ফের বাদশা আসছেন।

দশম আইপিএলে দলের প্রথম ম্যাচে হাজির হয়েছিলেন মালিক। মাঝে একটাতেও তাঁর দেখা পাওয়া যায়নি। এবার ফের লিগ পর্যায়ের শেষ ম্যাচে দর্শন মিলবে মিস্টার খানের। এটার পিছনে কি সত্যি সত্যি শাহরুখ খানের কর্ম ব্যস্ততা? নাকি কোনও কুসংস্কার? অনেকেই মনে করছেন, শাহরুখের উপস্থিতিতে প্রথম ম্যাচে গুজরাটের বিরুদ্ধে নাইটরা ১০ উইকেটের বড় জয় পেয়েছিল। গ্রুপের শেষ ম্যাচে যাতে দলের মালিকের উপস্থিতিতে গম্ভীররা একইভাবে বড় ব্যবধানে জয় তুলে নিয়ে প্লে অফের ভালো জায়গায় চলে যায়, সে কারণেই নাকি কলকাতায় শাহরুখের আগমন। কলকাতার ক্রিকেটপ্রেমীরা আপাতত সে সব নিয়ে বিশেষ মাথা ঘামাতে চাইছেন না। তাঁরা শনিবারের ইডেনে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নাইটদের জয় এবং বলিউডের একঝাঁক তারকাদের উপস্থিতিতে শাহরুখ শো দেখতে চাইছেন।

শাহরুখের বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ খণ্ডন করলেন গম্ভীর, কী সেই অভিযোগ!

সম্প্রতি টিম কলকাতা নাইট রাইডার্সের সিইও ভেঙ্কি মাইসোর এই বিষয়টিকে নিশ্চিত করে বলেছেন, “শনিবার ইডেনে আসছেন দলের অন্যতম মালিক শাহরুখ খান। রাজকোটে রায়নার দলের বিরুদ্ধে আমাদের প্রথম ম্যাচে শাহরুখকে আমরা পেয়েছিলাম। সেই ম্যাচটি আমরা জিতেছিলাম ওখানে। এবারও আমাদের সবার আশা, সেই ভাগ্যই ফিরিয়ে আনবেন তিনি। মুম্বই ম্যাচ জিততেই হবে আমাদের।”

একটু থেমে তিনি আরও বলেন, “শাহরুখ গত কয়েকমাস ধরে খুবই ব্যস্ত। একটি বড় ছবির কাজ সবে শেষ হয়েছে। নতুন আর একটির কাজ শুরু হয়েছে। বেশ কয়েকদিন ধরেই কানাডাতে ছিলেন কিং খান। সেখান থেকে সান ফ্রান্সিসকো। মার্কিন মুলুকে ফিল্ম ফেস্টিভ্যালে ওঁকে সম্মান জানানো হয়। এসব নিয়ে চরম ব্যস্ততার মাঝেও কিন্তু নাইটদের ম্যাচের আগে কিংবা পরে খোঁজখবর নিয়েছেন।”

এবার শাহরুখের উপস্থিতিতে ইডেনে নাইটদের ‘স্যাটারডে ডে নাইট’ হিট হবে? তার জন্য অবশ্য আর কয়েক ঘন্টা অপেক্ষা করে থাকতে হবে সবাইকে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন এই দুই বলিউড তারকা!

আরও পড়ুন

আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো

আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো
আজ থেকে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের শুরু হতে চলেছে। আইপিএল...

আইপিএল ২০১৯ – এসআরএইচের বিরুদ্ধে কেকেআরের এখনো পর্যন্ত সবচেয়ে শক্তিশালী দল, এমন হতে পারে প্রথম একাদশ

আইপিএল ২০১৯ – এসআরএইচের বিরুদ্ধে কেকেআরের এখনো পর্যন্ত সবচেয়ে শক্তিশালী দল, এমন হতে পারে প্রথম একাদশ
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের শুরুয়াত আজ থেকে হতে চলেছে। এখন সকলেরই প্রথম বলের অপেক্ষা রয়েছে। আজ...

IPL 2019: ভারতকে পাল্টা জবাব দিলো পাকিস্তান ! ব্যান হলো আইপিএল

দিনটা নিশ্চয় মনে আছে ১৪ই ফেব্রুয়ারি, পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের উপর সন্ত্রাস হামলার ঘটনায় সারা দেশ ক্ষেপে যায়।...

আইপিএল ২০১৯ – মুম্বাই ইন্ডিয়ান্স খেলো আরো এক ধাক্কা, এই প্লেয়ারও গেলেন সম্পূর্ণ আইপিএল থেকে ছিটকে

আইপিএলের শুরুর আগেই খেলোয়াড়দের জন্য মুশকিল বেড়েই চলেছে। মুম্বাই ইন্ডিয়ান্স দল আরো একটা ধাক্কা খেল, জোরে বোলার...

আইপিএল ২০১৯: বিরাট কোহলি মাঝ পথেই ছাড়বেন আইপিএল, বললেন এমন কিছু ফ্রেঞ্চাইজি হতে পারে নিরাশ

আইপিএল ২০১৯: বিরাট কোহলি মাঝ পথেই ছাড়বেন আইপিএল, বললেন এমন কিছু ফ্রেঞ্চাইজি হতে পারে নিরাশ
ভারতের ঘরোয়া টি-২০ লীগ আইপিএলের শুরু আজ থেকে হচ্ছে। টুর্নামেন্টের শেষ হওয়ার দ্রুত পরেই ভারতীয় দলকে বিশ্বকাপে...