কিংগস ইলেভেনের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল

আইপিএলের গত মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাব লিগ টেবিলের একদম শেষে নিজেদের যাত্রা শেষ করেছিল। যোগ্য অধিনায়কের অভাবে দলে সমস্ত রকম প্রতিভা থাকলেও বিশেষ কিছু করতেই পারেনি এই দল। এই ধরনের প্রদর্শনে এই দলের সমর্থকদেরও বেশ হতাশা জন্মেছিল। তাই এইবছর অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে অধিনায়ক নির্বাচিত করা হয়েছে। ২০১৭ আইপিলে জোড়া জয় দিয়ে রাজার মতই শুরু করেছে কিংস ইলেভেন। তবে শেষ ম্যাচে কেকেআরের কাছে হেরে যাওয়ায় সেই সৌর্য আঘাত পেয়েছে।

আন্দ্রে রাসেলের পর নির্বাসনে যেতে পারেন আরও এক ক্রিকেটার, জেনে নিন কী হল

শনিবার দিল্লি ডেয়ারডেভিলসের ঘরের মাঠেই তাদেরকে হারিয়ে জয়ের ধারা ফিরে পেতে মরিয়া পাঞ্জাব। তাই কলকাতার সঙ্গে পরাজয়ের কারণ খুজতে ব্যস্ত এই দল। গতবছরে শেষ বারের মত দিল্লি ও পাঞ্জাব মুখোমুখি হয়েছিল মোহালিতে। সেইবার নিজেদের ঘরের মাঠে দিল্লিকে হারিয়েছিল কিংস ইলেভেন। মার্কাস স্টোইনিস ও ঋদ্ধিমান সাহার দুরন্ত অর্ধশতরানের উপর ভর করে পাঞ্জাব ১৮১ রান বানিয়েছিল। সেখানে ১৭২ রানে এসেই থেমে যায় দিল্লি।

তবে এই বছর দিল্লি তাদের শেষ ম্যাচে রাইজিং পুনেকে ব্যাপক ব্যবধানে হারিয়ে বেশ ভাল মেজাজে রয়েছে। করুণ নায়ারের দুরন্ত শতরান দিল্লির আত্মবিশ্বাস অনেকটাই ফিরিয়ে এনেছে। এদিকে পাঞ্জাবের ব্যাটিংয়ে তেমন কোনও সমস্যা নেই। কারণ অধিনায়ক ম্যাক্সওয়েল বেশ ভাল ফর্মে রয়েছে। কিন্তু দুর্বল বোলিং খুব বেশি করে ভাবাচ্ছে কিংস ইলেভেনকে।

টি নটরাজন এখনও পর্যন্ত তেমন প্রভাব না ফেলতে পারলেও অধিনায়ক আরও কয়েকটা সুযোগ দিতে চাইছেন তরুণ এই বোলারকে। ঘরোয়া ক্রিকেটে নটরাজনের দুরন্ত ফর্ম তাকে এখনও টিকিয়ে রেখেছে দলে। একবার দেখে নেওয়া যাক শনিবার দিল্লির বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাবের দল কেমন হতে পারে।

হাসিম আমলা, মনন ভোরা, মার্কাস স্টোইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, বরুণ অ্যারোন, টি নটরাজন, সন্দীপ শর্মা।

  • SHARE

    আরও পড়ুন

    ৪২৪ রানের দুরন্ত ইনিংসের সেই রেকর্ড যাকে ৯৯ বছর পর্যন্ত ভাঙতে পারেন নি কোনও ব্যাটসম্যান

    ৪২৪ রানের দুরন্ত ইনিংসের সেই রেকর্ড যাকে ৯৯ বছর পর্যন্ত ভাঙতে পারেন নি কোনও ব্যাটসম্যান
    ক্রিকেটে রেকর্ড বেশি গুরুত্ব পায়। এটাও বলা হয়ে থাকে যে রেকর্ড গড়েই ভাঙার জন্য। কিন্তু বেশ কিছু...

    ভিডিও: তামিলনাড়ু প্রিমিয়ার লীগে বাউন্ডারি লাইনে শাহরুখ খানের বিস্ময়কর ক্যাচ

    চলমান তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) গত রবিবার বাউন্ডার লাইন থেকে এক চমকপ্রদ ক্যাচ ধরেছেন ভারতের তরুণ অলরাউন্ডার...

    মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জস বাটলার খুললেন এই রহস্য, বললেন এই কারণে ধোনিকে আদর্শ হিসেবে মানি

    মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জস বাটলার খুললেন এই রহস্য, বললেন এই কারণে ধোনিকে আদর্শ হিসেবে মানি
    আইপিএল ২০১৮ থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছে ইংল্যান্ড তারকা ব্যাটসম্যান জস বাটলার। আইপিএলের একাদশ সংস্করণে রাজস্থান রয়্যালসের হয়ে...

    মুম্বাইয়ের হালত দেখে চিন্তিত হলে যুবরাজ সিং, মানুষের কাছে করলেন এই অ্যাপিল

    মুম্বাইয়ের হালত দেখে চিন্তিত হলে যুবরাজ সিং, মানুষের কাছে করলেন এই অ্যাপিল
    ভারতীয় দলের বাইরে থাকা ২০১১ বিশ্বকাপের হিরো যুবরাজ সিং মুম্বাইতে ময়লা জমতে দেখে চিন্তিত হলেন। প্রসঙ্গত...

    ক্রোয়েশিয়ার থেকে সবাইকে শিখতে বললেন হরভজন সিং! করলেন কঠোর ভাষায় টুইট

    সাম্প্রতিক সময়ে ফিফা ওয়ার্ল্ড কাপে ক্রোয়েশিয়া ফুটবল দলের দুর্দান্ত পারফরমেন্সের পর সাবেক অভিজ্ঞ ভারতীয় স্পিনার হরভজন সিং...