আইপিএল ২০১৭: ধোনিকে কিনতে কী করতে তৈরি শাহরুখ! জানলে অবশ্যই চমকে উঠবেন 1

বিশেষ প্রতিবেদন: আইপিএল জিতেছেন দু’বার। ঝুলিতে রয়েছে দুটি চ্যাম্পিয়ন্স লিগ টি-২০’র ট্রফি। অধিনায়ক হিসেবে আইপিএল ফাইনালেই উঠেছেন মোট ছ’বার। এহেন মহেন্দ্র সিং ধোনিকে যে সবাই পছন্দ করবে, সেটা খুবই স্বাভাবিক ব্যাপার। ভারতীয় ক্রিকেটের সফলতম অধিনায়কের তকমা দেওয়া হয় তাঁকে। আইপিএলের জন্য প্রায় প্রতিটা ফ্র্যাঞ্চাইজি মালিকই মাহিকে নিজের দলের অধিনায়ক হিসেবে দেখতে চান। এর অন্যথা নন কলকাতা নাইট রাইর্ডসের মালিক শাহরুখ খান। গৌতম গম্ভীর এই মুহূর্তে নাইট দলের অধিনায়কত্ব ভালোভাবে পালন করলেও, আগামীদিনে ধোনিকে নিজর দলের অধিনায়ক হিসেবে দেতে চাইছেন কিং খান।

শাহরুখের বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ খণ্ডন করলেন গম্ভীর, কী সেই অভিযোগ!

আইপিএলের প্রথম তিনটি মরশুমে শেষ চারে কখনই উঠতে পারেনি কেকেআর। এরপর ২০১১ সালে গৌতম গম্ভীরকে দলের অধিনায়ক করে আনে কলকাতা দলের ম্যানেজমেন্ট। তারপর থেকে সাফল্য আসতে শুরু করে। দু’বার আইপিএলের ট্রফি জেতে শাহরুখের দল। তা সত্ত্বেও ধোনিকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী শাহরুখ। আর প্রাক্তন অধিনায়ককে সই করানোর জন্য নিজের প্যান্ট বিক্রি করতেও প্রস্তুত কেকেআর মালিক।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ সেই ইঙ্গিত দিয়েই বলেন, “আমি তো ধাোনিকে দলে নিতে নিজের পাজামাও বিক্রি করে দিতে পারি। তবে ওকে কখনই নিলামে পাওয়া যায় না।”

কোলকাতার কাছে হেরে গিয়ে বিরাট কোহলি দুষলেন এই প্লেয়ারকে! দেখে নিন

এরই সঙ্গে চলতি আইপিএলে দলের খেলায় স্টেডিয়ামে হাজির থাকতে না পারার জন্যও হতাশা প্রকাশ করেছেন তিনি। এসআরকে বলেন, “আমি দলের বেশিরভাগ ম্যাচগুলিতেই মাঠে থাকতে চাই। তবে এমন কাজ যে সময় বার করতে পারছি না। তবে আশা করছি পরের দিকে আমি স্টেডিয়ামে থাকতে পারব।”

অন্যদিকে, চলতি আইপিএলে ফর্মে ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি। শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৩৪ বলে ৬১ রানের ইনিংস খেলে পুণে দলকে এক গুরুত্বপূর্ণ জয় এনে দেন তিনি।

ম্যাচ জেতানো ইনিংস খেলায় ইউসুফ পাঠানের প্রশংসায় কি বললেন কেকেআর মালিক শাহরুখ!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *