আইপিএল ছেড়ে চলে যাচ্ছেন ইংল্যান্ডের এই ব্যাটসম্যান, কী এমন হল জেনে নিন 1
কেভিন পিটারসন

ব্যাপক সফলতার সঙ্গে আইপিএলে ধারাভাষ্যের প্রথম ইনিংস শেষ করলেন ইংল্যান্ডের বিধ্বংসী ব্যাটসম্যান কেভিন পিটারসেন। গত মরশুমে আইপিএলে ব্যাট হাতে তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দেখা গেলেও, এবছর ব্যস্ততার কারণে নিজেকে আইপিএল নিলাম থেকে সরিয়ে নেন।.

ভিডিওঃ আইপিএলে ঋদ্ধিমান সাহার এক অসাধারণ ক্যাচ

ক্রিকেটার হিসেবে এই বিলাসবহুল লিগ থেকে নিজেকে সরিয়ে নিলেও, পুরোপুরি সরতে পারেননি তিনি। তাই আইপিএল শুরু হওয়ার কিছুদিন আগেই টুইট করে জানান, তাঁকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে এই লিগে। প্রথম, চতুর্থ সপ্তাহ ও ফাইনালে কমেন্ট্রি করার কথা ইংলিশ এই ব্যাটসম্যানের। প্রথম সপ্তাহ ইতিমধ্যেই অতিক্রান্ত হয়েছে। তাই আপাতত দেশে ফিরে যাচ্ছেন পিটারসন। আবার চতুর্থ সপ্তাহে তাঁকে দেখা যাবে আইপিএলের কমেন্ট্রি বক্সে।

আইপিএলে প্রথমবার কমেন্ট্রি বক্সে বসে বেশ ভালই ফর্মে দেখা গিয়েছে ৩৬ বছরের এই ক্রিকেটারকে। কমেন্ট্রি বক্সেই বসে ধোনির সঙ্গে খুনসুটিতেও মেতেছিলেন তিনি। রসাত্মবোধোক এই কমেন্ট্রিকে অনেকেই স্বাগত জানিয়েছেন। আইপিএলে কমেন্ট্রি বক্সের পরিবেশ, সহ কর্মীদের সঙ্গে কাটানো মুহুর্ত ব্যাপকভাবে উপভোগ করেছেন তিনি। দেশে ফেরার আগে তিনি বলেন, “দারুণ উপভোগ করলাম ধারাভাষ্যের প্রথম সপ্তাহ। প্রোডাকশন টিম ও সহকর্মীরা অসাধারণ।”

লিনের চোট নিয়ে এখনও কিছু বলা যাচ্ছে না, আইপিএলে না থাকার সম্ভাবনা প্রবল

নতুন এই ভূমিকার আগে আইপিএলের একজন বিখ্যাত ব্যাটসম্যান ছিলেন তিনি। শেষ মরশুমে রাইসিং পুনের হয়ে খেলেছিলেন। কিন্তু এবছরই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল পুনে থেকে। এরপর তিনি আর নিজেকে আইপিএলের নিলামে রাখেননি। রাইসিং পুনে ছাড়াও পিটারসেন ডেকান চার্জার্স, দিল্লি ডেয়ারডেভিলস, সানরাইজার্স হায়দরাবাদ ও আরসিবির হয়ে খেলেছেন। তিনি আইপিএলে ৩৬ টি ম্যাচ খেলে ১০০১ রান করেছেন। গড় ৩৭.০৭।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *