গত ২৮শে এপ্রিল অ্যাওয়ে ম্যাচে কলকাতার ইডেন গার্ডেন্সে খেলতে এসে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক জাহির খান। সেই চোটের কারণে তিনি কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে পরবর্তী ম্যাচেও মাঠে নামতে পারেননি। জাহিরের অনুপস্থিতিতে সে ম্যাচে দিল্লি মাত্র ৬৭ রানে অলআউট হয়ে যায়।এদিন অবশ্য টিম ম্যানেজমেন্ট জানিয়ে দিয়েছে, জাহির খান আজও ফিরোজ শাহ কোটলায় সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে টিম দিল্লির জার্সি গায়ে মাঠে নামবেন না। সূত্রের খবর, হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার ফলে দিল্লি নেতাকে হয়তো আর আইপিএলের বাকি ম্যাচগুলিতে দলে পাওয়া যাবে না।

কেকেআর দলে ফিরছেন এই অজি তারকা! চাঙ্গা শাহরুখের নাইট ব্রিগেড

ধারাবাহিকভাবে চোট সমস্যায় ভুগতে থাকায় দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকতে হয়েছিল দেশের অন্যতম সেরা এই পেসারকে। দীর্ঘদিন খেলা থেকে দূরে থাকার পর হঠাৎ আইপিএলে ধারাবাহিকভাবে ম্যাচ খেলার জন্য এই চোট বলে মনে করছেন চিকিৎসকেরা। তা ছাড়া ক্রমে বয়স বাড়তে থাকা জাহিরের পুরানো চোটকেও এক্ষেত্রে দায়ী করা হচ্ছে। টিম সূত্রে জানানো হয়েছে, জাহিরের হাতে যতটুকু সময় রয়েছে, তাতে হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে দলে ফিরে এসে আইপিএলের বাকি ম্যাচ খেলা প্রায় অসম্ভব। তাই পরবর্তী ম্যাচগুলিতে জাহিরের পরিবর্তে টিম দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে নেতৃত্ব দিতে দেখা যাবে করুন নায়ারকে।

উল্লেখ্য, এই মুহূর্তে ৮ ম্যাচের ২টিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে আইপিএলের লিগ টেবিলের তলানিতে ঠেকে গিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ঠিক সেই জায়গায় জাহির খানের মতো একজন অভিজ্ঞ ক্রিকেটার প্রতিযোগিতার মাঝপথে অনিশ্চিত হয়ে যাওয়াটা নিশ্চিতভাবে দিল্লি দলের কাছে একটা বড় ধাক্কা।

ধোনির সঙ্গে নিজের তুলনা পছন্দ নয় দিল্লি ডেয়ারডেভিলসের এই ক্রিকেটারটির

SHARE

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...