গত ২৮শে এপ্রিল অ্যাওয়ে ম্যাচে কলকাতার ইডেন গার্ডেন্সে খেলতে এসে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক জাহির খান। সেই চোটের কারণে তিনি কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে পরবর্তী ম্যাচেও মাঠে নামতে পারেননি। জাহিরের অনুপস্থিতিতে সে ম্যাচে দিল্লি মাত্র ৬৭ রানে অলআউট হয়ে যায়।এদিন অবশ্য টিম ম্যানেজমেন্ট জানিয়ে দিয়েছে, জাহির খান আজও ফিরোজ শাহ কোটলায় সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে টিম দিল্লির জার্সি গায়ে মাঠে নামবেন না। সূত্রের খবর, হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার ফলে দিল্লি নেতাকে হয়তো আর আইপিএলের বাকি ম্যাচগুলিতে দলে পাওয়া যাবে না।

কেকেআর দলে ফিরছেন এই অজি তারকা! চাঙ্গা শাহরুখের নাইট ব্রিগেড

ধারাবাহিকভাবে চোট সমস্যায় ভুগতে থাকায় দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকতে হয়েছিল দেশের অন্যতম সেরা এই পেসারকে। দীর্ঘদিন খেলা থেকে দূরে থাকার পর হঠাৎ আইপিএলে ধারাবাহিকভাবে ম্যাচ খেলার জন্য এই চোট বলে মনে করছেন চিকিৎসকেরা। তা ছাড়া ক্রমে বয়স বাড়তে থাকা জাহিরের পুরানো চোটকেও এক্ষেত্রে দায়ী করা হচ্ছে। টিম সূত্রে জানানো হয়েছে, জাহিরের হাতে যতটুকু সময় রয়েছে, তাতে হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে দলে ফিরে এসে আইপিএলের বাকি ম্যাচ খেলা প্রায় অসম্ভব। তাই পরবর্তী ম্যাচগুলিতে জাহিরের পরিবর্তে টিম দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে নেতৃত্ব দিতে দেখা যাবে করুন নায়ারকে।

উল্লেখ্য, এই মুহূর্তে ৮ ম্যাচের ২টিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে আইপিএলের লিগ টেবিলের তলানিতে ঠেকে গিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ঠিক সেই জায়গায় জাহির খানের মতো একজন অভিজ্ঞ ক্রিকেটার প্রতিযোগিতার মাঝপথে অনিশ্চিত হয়ে যাওয়াটা নিশ্চিতভাবে দিল্লি দলের কাছে একটা বড় ধাক্কা।

ধোনির সঙ্গে নিজের তুলনা পছন্দ নয় দিল্লি ডেয়ারডেভিলসের এই ক্রিকেটারটির

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...