আইপিএল ২০১৭ঃ শক্তি বাড়িয়ে মাঠে নামছে গুজরাট লায়ন্স, আজই দলে দেখা যেতে পারে এই তারকাকে 1
গুজরাট লায়ন্স

আর কয়েক ঘন্টা পরেই রাজকোটে আরসিবির বিরুদ্ধে মাঠে নামতে চলেছে গুজরাট লায়ন্স। তার আগেই গুজরাটের জন্য এল এক খুশির খবর। সম্ভবত এই ম্যাচেই দলে ফিরতে পারে ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়ান ব্রাভো।

এই আইপিএলে ব্রেন্ডন ম্যাককালাম বা অ্যারোন ফিঞ্চরা ব্যাটিংয়ের দিকে ভরসা দিলেও বোলিং নিয়ে যথেষ্ট মাথাব্যাথা রয়ে গিয়েছে সুরেশ রায়নার দলে। এবার ব্রাভো দলে ফিরলেই সেই সমস্যার অনেকটা সমাধাণ ঘটবে বলে মনে করা যাচ্ছে। এই আইপিএলের প্রথম থেকেই নিজের দলের হয়ে খেলতে পারেননি ব্রাভো। কারণ, বিগ ব্যাশে লিগে মারাত্মক চোট পেয়ে প্রায় চার মাস মাঠের বাইরে ছিলেন তিনি। অস্ট্রেলিয়ার এই লিগ চলাকালীন তাঁর হ্যামস্ট্রিংয়ে সমস্যা দেখা দেয়। এরপর থেকেই তাঁকে আর মাঠে দেখা যায়নি। পাকিস্তান সুপার লিগেও তিনি খেলতে পারেননি।

গুজরাট লায়ন্সের প্রধাণ কোচ ব্রাড হজ আগে বলেছিলেন, ব্রাভো সুস্থ হয়ে ২০শে এপ্রিল থেকে তাঁর আই পি এল অভিযান শুরু করবে। কিন্তু দ্রুত সুস্থ হয়ে ওঠায় দু’দিন আগেই মাঠে নামতে পারে ক্যারিবিয়ান এই তারকা। এদিন গুজরাটের অনুশীলনেও যোগ দিয়েছেন ব্রাভো। রায়নার দলে এই ক্যারিবিয়ান অলরাউন্ডার ফিরে আসলে, অনেকটাই অক্সিজেন পাবে তারা। কারণ আগের মরশুমেও দলের হয়ে বিরাট ভূমিকা গ্রহণ করেছিল ব্রাভো। মোট ১৫ টি ম্যাচ খেলে ব্যাট হাতে ৯৯ রান অ বল হাতে ১৭টি উইকেট নিয়েছিলেন এই অলরাউন্ডার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *