উত্তরাখন্ড হোক কিংবা কানপুর, ভারতীয় ক্রিকেট দলের নেতা এবং আরসিবি-র বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং তাঁর বান্ধবী বলিউড কুইন অনুষ্কা শর্মাকে একই ফ্রেমে দেখা গেলেই তা নিশ্চিত রূপে খবরে পরিণত হয়। আর সেটা নিয়ে তাঁদের ভক্তদেরও উন্মাদনারও কোনও শেষ থাকে না। এবার সেই একইভাবে এই হেভিওয়েট জুটিকে দেখা গেল একই সঙ্গে। আইপিএলে এক এক করে দশ বছর কাটিয়ে দিল টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেটাকে উপলক্ষ্য করে একটি পার্টির আয়োজন করা হয়েছিল টিম ফ্র্যাঞ্চাইজিদের তরফ থেকে। সেই পার্টিতে একই সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে দেখা গেল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে। আরসিবি-র দেওয়া সেই পার্টিতে শুধু ‘বিরুষ্কা’ জুটিকে নয়, উপস্থিত থাকতে দেখা যায় কোহলির সতীর্থ লোকেশ রাহুল, এবি ডি ভিলিয়ার্সদের।

আইপিএলের মাঝেই বান্ধবীর সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত আরসিবি’র এই ক্রিকেটারটি!

বিরাট কোহলি, ক্রিস গেইল, এ বি ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসনের মতো দলের একাধিক তারকা ক্রিকেটার থাকা সত্ত্বেও এবারের আইপিএলে নিজেদের নামের প্রতি একদমই সুবিচার করতে পারেনি টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১১ ম্যাচে মাত্র দুটিতে জিতে ৫ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের তলানিতে ঠেকে গিয়েছে বিজয় মালিয়ার কুড়ি-বিশের দলটি। একই সঙ্গে কোহলির এই দলটি এরই মধ্যে প্রতিযোগিতায় ট্রফি জয়ের পাশাপাশি প্লে অফে ওঠার রাস্তা থেকেও সবার আগে ছিটকে গিয়েছে। এমন একটা মনভার করে দেওয়া আবহাওয়ার মধ্যেই পরিস্থিতি হালকা করতে আইপিএলে আরসিবি-র দশ বছরের পূর্তিতে ক্রিকেটারদের জন্য একটি পার্টি আয়োজন করে টিম ফ্র্যাঞ্চাইজি। সেই পার্টিতে যোগ দেন ব্যাঙ্গালোর দলের সব ক্রিকেটাররা। যেখানে তাঁরা নিজেদের বান্ধবী এবং স্ত্রীদের নিয়ে হাজির ছিলেন। যদিও সেই পার্টির বিরাট-অনুষ্কার ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য, এই মুহূর্তে আইপিএল ১০-এর ট্রফি জয়ের রাস্তা থেকে টিম আরসিবি ছিটকে গেলেও, প্রতিযোগিতার অবশিষ্ট ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে ভালো খেলে সুন্দর একটি শেষ চায় কোহলিব্রিগেড।

মন কষাকষি বিরাট-এবি’র! কারণটা জানলে অবশ্যই চমকে যাবেন

  • SHARE

    আরও পড়ুন

    বিশ্বের ৫জন স্বার্থপর ক্রিকেটার, যারা নিজের জন্য ক্রিকেট খেলেছেন – এক ভারতীয়ও জায়গা করে নিয়েছেন এই দলে!

    ক্রিকেটকে ভদ্রলোকের খেলা বলা হয়। সেই ভদ্রলোকেদের মধ্যে কিছু খেলোয়াড় আছেন বা ছিলেন যারা দলের জন্য হয়ে খেলেননি।...

    নিজের বিস্ময়কর বোলিং অ্যাকশন নিয়ে মুখ খুললেন কেদার যাদব

    মহারাষ্ট্রের অলরাউন্ডার কেদার যাদব সম্প্রতি তাঁর অদ্ভূত বোলিং অ্যাকশন নিয়ে মিডিয়ার সামনে মুখ খুলেছেন। শ্রীলঙ্কান পেসার লাসিথ...

    টেস্ট ক্রিকেটে আগ্রহ নেই তারকা বাংলাদেশি ক্রিকেটারদের, জানালেন বিসিবি বস

    গত কয়েক বছরে ওয়ানডে ক্রিকেটে অনেক উন্নতি করেছে বাংলাদেশ ক্রিকেট দল। এই সময়ে ৫০-ওভারের ক্রিকেট অনেক বড়...

    ইংল্যান্ডের বিপক্ষে যে চারজন ক্রিকেটারের পারফরমেন্সে সিরিজ জয় নিশ্চিত করতে পারে ভারত

    ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার নির্দিষ্ট ওভারের ওয়ানডে ও টি-২০ সিরিজ ইতিমধ্যে শেষ। তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০...

    এই ১০জন ক্রিকেটার যারা দুটি দেশের হয়ে ক্রিকেট খেলেছেন

    গোটা বিশ্বে ক্রিকেট খেলাটি বেশ জনপ্রিয়। ভিন্ন ফর্ম্যাটের এই খেলায় অর্থ উপার্জনের যেমন সুযোগ রয়েছে তেমনই রয়েছে...