আইপিএল ২০১৭: জুয়ায় জেতা পঞ্চাশ টাকার জন্য প্রাণ দিতে হল বাংলাদেশে! 1

ঢাকা: আইপিএলকে ঘিরে ঘটল একটি মর্মান্তিক ঘটনা। এই টুর্নামেন্টের একটি ম্যাচকে ঘিরে জুয়ার ৫০ টাকা নিয়ে মারপিট করে এক যুবকের মৃত্যু হল বাংলাদেশে। নিহত এই ব্যক্তির নাম নাম সন্তোষ কুমার (৩৩)। অপ্রত্যাশিত এই ঘটনাটি ঘটে বাংলাদেশের লালমনিরহাট জেলার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সেখানকার পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলেই শোনা যাচ্ছে।

আইপিএল ২০১৭ঃ পুনের পর এবার নয়ডা, বেটিং কিছুতেই পিছু ছাড়ছেনা আইপিএলের

এই বিষয়ে পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার আইপিএল-এর একটি ম্যাচের ফল নিয়ে বন্ধুদের সঙ্গে টাকা বাজি ধরেন সন্তোষ কুমার। তিনিই বাজি জেতেন। কিন্তু বন্ধুরা তাঁকে সেই টাকা দিতে অস্বীকার করেন। বচসা থেকে মারপিট শুরু হয়ে যায়। একজন সন্তোষের অণ্ডকোষে লাথি মারেন। তাঁকে রঙপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয় এই যুবকের।

পুলিশকর্তা মোস্তাফা কামাল বলেন, “২রা মে আইপিএলের একটি ম্যাচ ঘিরে বন্ধুদের সঙ্গে ৫০ টাকা বাজি রাখেন সন্তোষ। তিনি বাজি জিতলেও তাঁর বন্ধুরা সেই টাকা দিতে অস্বীকার করে। এর ফলেই ঝামেলা শুরু হয়ে যায়।” তিনি আরও যোগ করেন, “এই ঝামেলা চলাকালীন একজন সন্তোষের অণ্ডকোষে লাথি মারে। আহত হয় সে। পরে রঙপুর হাসপাতালে সন্তোষ মারা যায়।”

সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমানের জন্য আইপিএল বাংলাদেশে বেশ জনপ্রিয়। তবে সেই দেশে জুয়া বেআইনি হলেও, ঘরোয়া ও আন্তর্জাতিক ম্যাচ ঘিরে গোটা দেশেই বাজি ধরা হয়। গত বছর পুলিশের তৎপরতায় ১২টি বেটিং সাইট বন্ধ করে দেয় বাংলাদেশের টেলিকমস রেগুলেটরস। তা সত্ত্বেও জুয়া বন্ধ করা যাচ্ছে না। এর জেরেই ঘটে গেল মর্মান্তিক এই ঘটনা। আসলে বাংলাদেশে ক্রিকেট জনপ্রিয়তম খেলা। তাই এমন একটা দেশে ক্রিকেট সংক্রান্ট বেআইনী কাজ বন্ধ করতে প্রশাসনের কালঘাম ছুটে যাচ্ছে।

সন্দীপ কি এমন চেয়েছিলেন প্রীতি জিনটার কাছে থেকে, যে তার উত্তরে প্রীতি এই জিনিসটি আবদার করে বসলেন?

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *