আইপিএল ২০১৭ঃ চোট পেয়ে টুর্নামেন্টের বাকি ম্যাচ থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের এই নির্ভরযোগ্য ক্রিকেটারটি 1

গত আইপিএলে দুর্দান্ত শুরু করে সহজে প্রতিযোগিতার প্লে অফে পৌঁছে গিয়েছিল গুজরাট লায়ন্স। অথচ সুরেশ রায়নার নেতৃত্বাধীন টিম গুজরাট এবারের আইপিএলে সেভাবে নিজেদের মেলে ধরতে পারেনি। একের পর এক ম্যাচে প্রতিপক্ষ দলগুলির কাছে আত্মসমর্পন করে আপাতত ৯ ম্যাচের ৬টিতে হেরে ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে থেকে গিয়েছে তারা। ঠিক এই জায়গা থেকে এবারের আইপিএলের প্লে অফে ওঠার রাস্তা রীতিমতো কঠিন হয়ে গিয়েছে টিম গুজরাটের কাছে। এমন একটা পরিস্থিতির মধ্যে এদিন আবার একটা বড় ধাক্কা খেল তারা। শনিবারের মুম্বই ম্যাচে চোট পাওয়া গুজরাটের নির্ভরযোগ্য ক্রিকেটার অ্যান্ড্রু টাই এবারের আইপিএল থেকে পুরোপুরি ছিটকে গেলেন।

আইপিএল ২০১৭ঃ চোট পেয়ে টুর্নামেন্টের বাকি ম্যাচ থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের এই নির্ভরযোগ্য ক্রিকেটারটি 2
অ্যান্ড্রু টাই (চোট পাওয়ার মুহূর্তে)

শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নেমেছিল সুরেশ রায়নার দল। সে ম্যাচে অস্ট্রেলিয়ান বোলার অ্যান্ড্রু টাই ফিল্ডিং করার সময় কাঁধে মারাত্মক চোট পান। চোট পাওয়ার পর তাঁকে আর খেলতে দেখা যায়নি। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় এবারের আইপিএলে সুরেশ রায়নার অন্যতম নির্ভরযোগ্য এই বোলিং অস্ত্রটিকে। তারপর টাইকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর চোটগ্রস্ত স্থানে পরীক্ষা করে দেখা গিয়েছে, কাঁধের হাড় অনেকটাই জায়গা থেকে সরে গিয়েছে। চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন, টাই-এর চোট পুরোপুরি সেরে উঠতে অনেকটা সময় লাগবে। এর ফলে অন্তত এবারের মতো আইপিএল অভিযান শেষ হল টাইয়ের।

আইপিএল ২০১৭ঃ কোনও কারণ ছাড়াই আরসিবি শিবির ছাড়লেন এক বিদেশি তারকা

এদিন নিজের চোটের ব্যাপারে বলতে গিয়ে ভারি গলায় ঢোক গিলে অজি বোলার অ্যান্ড্রু টাই বলেন, “চিকিৎসকেরা পরিক্ষা করে দেখেছেন, আমার কাঁধের হাড় অনেকটা সরে গিয়েছে। সত্যি বলতে, আমি এখনও বুঝতে পারছি না, চোট কতটা গুরুত্বর। তেমন হলে আমি হয়তো দু-একদিনের মধ্যে অস্ট্রেলিয়ায় ফিরে যাব।দেশে চিকিৎসা করানোর পরিকল্পনা করেছি। আশা করছি, দ্রুত চোট সারিয়ে ফের ক্রিকেটের মূলস্রোতে ফিরতে পারবো। যদিও দুর্ভাগ্যবশত এবারের মতো আমার আইপিএল খেলা শেষ হয়ে গেল। সবাইকে খুব মিস করবো।প্রতিটা মুহূর্তে গুজরাট লায়ন্সকে মিস করবো। চাইবো, আমাদের দল এবারের আইপিএলের বাকি ম্যাচগুলিতে দাপটের সঙ্গে খেলে প্রতিযোগিতার খেতাবটা জিতে নিক।”

উল্লেখ্য, অ্যান্ড্রু টাইয়ের পরিবর্তে দলে কোনও ক্রিকেটার আসবে, সে ব্যাপারে এখনও কিছু জানায়নি টিম গুজরাট।

আইপিএল ২০১৭ঃ টুর্নামেন্টের মাঝপথে দিল্লিতে যোগ দিচ্ছেন টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ক্রিকেটার

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *