আইপিএল ১৩ শুরুর আগেই মুম্বাই ইন্ডিয়ান্স খেলো ধাক্কা, শুরুর দিকে এই তারকাকে পাবে না এমআই

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ত্রয়োদশ সংস্করণ শুরু হওয়ার আগে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স বড়ো ধাক্কা খেলো। আসলে শ্রীলঙ্কার ক্রিকেটার লাসিথ মালিঙ্গা আর ইসরু উডানা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের প্রথম সপ্তাহে আসতে পারবেন না, কারণ শ্রীলঙ্কা ক্রিকেট আগষ্ট আর সেপ্টেম্বর মাসে লঙ্কা প্রিমিয়ার লীগ (এলপিএল) এর শুরুয়াতি মরশুমের আয়োজন করার পরিকল্পনা করছে। তবে ক্রিকেট বোর্ডের এই টুর্নামেন্টের জন্য লজিস্টিকসকে শেষ রূপ দেওয়া বাকি, কিন্তু ফাইনাল ম্যাচ ২০ সেপ্টেম্বর আয়োজন করার সম্ভবনা রয়েছে।

শ্রীলঙ্কা বোর্ড ঘরোয়া মরশুমের মাঝপথে ছাড়বে না খেলোয়াড়দের

আইপিএল ১৩ শুরুর আগেই মুম্বাই ইন্ডিয়ান্স খেলো ধাক্কা, শুরুর দিকে এই তারকাকে পাবে না এমআই 1

জোরে বোলার লাসিথ মালিঙ্গা মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত, অন্যদিকে ইসরু উডানা আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের হয়ে খেলেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ইউএই-তে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। অন্যদিকে বেশকিছু রিপোর্টে দাবী করা হচ্ছে যে শ্রীলঙ্কার বোর্ড আইপিএল বা অন্য কোনো আন্তর্জাতিক লীগে অংশ নেওয়ার জন্য কোনো খেলোয়াড়কেই নিজেদের ঘরোয়া টুর্নামেন্টের মাঝপথে ছেড়ে দেবে না।

মুম্বাই ইন্ডিয়ান্সের গুরুত্বপূর্ণ সদস্য মালিঙ্গা

আইপিএল ১৩ শুরুর আগেই মুম্বাই ইন্ডিয়ান্স খেলো ধাক্কা, শুরুর দিকে এই তারকাকে পাবে না এমআই 2

এই বিষয়ে লাসিথ মালিঙ্গা আর ইসরু উডানা ২০ সেপ্টেম্বরের পরই নিজেদের আইপিএল ফ্রেঞ্চাইজি শিবিরে শামিল হতে ইউএই রওনা হতে পারবেন। সেই সঙ্গে দুবাই পৌঁছনোর পর তাদের একটি কোভিড-১৯ টেস্টের মধ্যে দিয়ে যেতে হবে আর তাদের ৭২ ঘন্টা পর্যন্ত আলাদা রাখা হবে। বহু বছর ধরেই মালিঙ্গা মুম্বাই ইন্ডিয়ান্স দলের মূল্যবান হাতিয়ার প্রমাণিত হয়েছেন। ১২২টি আইপিএল ম্যাচে এই ৩৬ বছর বয়সী জোরে বোলার ৭.১৪ ইকোনমি রেটে ১৭০টি উইকেট নিয়েছেন আর তাঁর বোলিং গড় ১৯.৮।

এই দেশগুলির কিছু খেলোয়াড়দেরও আইপিএলে আসা মুশকিল

আইপিএল ১৩ শুরুর আগেই মুম্বাই ইন্ডিয়ান্স খেলো ধাক্কা, শুরুর দিকে এই তারকাকে পাবে না এমআই 3

শ্রীলঙ্কান ক্রিকেটাররা ছাড়াও ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা নিজেদের জাতীয় দলের আন্তর্জাতিক ম্যাচ থাকার কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের প্রথম কিছু ম্যাচে যোগ দিতে পারবেন না। অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের তিন ম্যাচের একদিনের আর টি-২০ সিরিজ রয়েছে ইংল্যান্ডের সঙ্গে। যার শেষ ম্যাচ খেলা হবে ১৬ সেপ্টেম্বর।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *