ক্রুণাল পাণ্ডিয়াকে মুম্বাই এয়ারপোর্টে আটকাল কাস্টমস, গুরুতর অভিযোগে চাইতে হল ক্ষমা

সংযুক্ত আরব আমিরাতে খেলা হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের শ্রেষ্ঠত্ব বজায় রেখে আরও একবার ট্রফি জেতার স্বাদ পেয়ে গিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের ইতিহাসে পঞ্চমবার খেতাব জেতার সফলতা অর্জন করেছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের খেতাব জয়ের পর ক্রুণাল পান্ডিয়া ফিরলেন ভারতে

ক্রুণাল পাণ্ডিয়াকে মুম্বাই এয়ারপোর্টে আটকাল কাস্টমস, গুরুতর অভিযোগে চাইতে হল ক্ষমা 1

ইউএই-তে খেলা হওয়া আইপিএলের এই মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সের মুম্বাই ইন্ডিয়ান্সের দল খেতাব জেতার পর ঐতিহাসিক সফলতা হাসিল করেছে। এই সফলতার পর এখন সমস্ত খেলোয়াড় নিজেদের নিজেদের বাড়ি রওনা হয়ে গিয়েছেন। দুবাই থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা বুধবারই রওনা হয়ে গিয়েছিলেন আর তারা সামনের সফরের জন্য ফিরছেন, যেখানে মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুণাল পাণ্ডিয়া ভারতে ফিরছেন।

ক্রুণাল পাণ্ডিয়াকে বেশি মাত্রায় সোনা পাওয়া যাওয়ায় মুম্বাই এয়ারপোর্টে আটকানো হল

ক্রুণাল পাণ্ডিয়াকে মুম্বাই এয়ারপোর্টে আটকাল কাস্টমস, গুরুতর অভিযোগে চাইতে হল ক্ষমা 2

নিজের দলকে আরও একবার খেতাব জেতানোর খুশিতে ক্রুণাল পাণ্ডিয়া উৎসাহিত ছিলেন, কিন্তু যেমনই তিনি ভারতের মাটিতে পা রাখেন, তো তাকে এমন একটি পরিস্থিতির মুখোমুখি হতে হয় যে ব্যাপারে তিনি হয়ত কখনও ভাবেননি। দুবাই থেকে যখন এয়ারপোর্ট ক্রুণাল পাণ্ডিয়া নামেন তাকে এয়ারপোর্টেই আটকে দেওয়া হয় আর জিজ্ঞাসাবাদ করা হয়। ক্রুণাল পাণ্ডিয়ার কাছে কথিতরূপে বেশি মাত্রায় সোনা পাওয়া গিয়েছে সেই সঙ্গে বেশকিছু মূল্যবান জিনিসও পাওয়া গিয়েছে। এই অভিযোগেই তাকে এয়ারপোর্টে আটক করা হয়।

ক্রুণাল পাণ্ডিয়া স্বীকার করলেন ভুল, চাইলেন ক্ষমা

ক্রুণাল পাণ্ডিয়াকে মুম্বাই এয়ারপোর্টে আটকাল কাস্টমস, গুরুতর অভিযোগে চাইতে হল ক্ষমা 3

বৃহস্পতিবার বিকেলে মুম্বাই ফেরা ক্রুণাল পাণ্ডিয়াকে এয়ারপোর্টের ডিপার্টমেন্ট রেভেনিউ ইন্টেলিজেন্স (DRI) বিকেল ৫টার সময় জিজ্ঞাসাবাদ করে আর বেশি মাত্রায় সোনা আনার কারণে তাকে ফাইনও করা হয়। সূত্রের কথা মানা হলে ইউএই-তে আইপিএল চলাকালীন তিনি একটি সোনার চেন কিনেছিলেন, যা ভারতের আইন অনুযায়ী অনুমতির চেয়ে বেশিমাত্রায় ছিল। তবে ক্রুণাল পান্ডিয়া এই বিষয়টি নিয়ে নিজের ভুল সম্পূর্ণরূপে স্বীকার করেন সেই সঙ্গে তিনি ক্ষমাও চান। তিনি এটাও পরিস্কার করে দেন যে তিনি নিয়মের ব্যাপারে জানতেন না। এই কারণে তিনি ফাইনও দেন। ক্রুণাল বলছেন যে “আমি ভবিষ্যতে এই ভুল করব না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *