৬০ বছরের বুড়ো লোকের সঙ্গে বিনোদ কাম্বলি নিজের স্ত্রীর সঙ্গে মিলে করলেন মারপিট, তারপর করলেন এই ঘৃন্য অভিযোগ

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি এবং তার স্ত্রী অ্যান্ড্রিয়া হেবিটের উপর রবিবার দুপুরে মুম্বাইয়ের মালাডে ইনোর্বিট মলে ৫৯ বছর বয়েসি এক ব্যক্তির উপর হামলা করার অভিযোগ আনা হল। গুরুত্বপূর্ণ ব্যাপার হল এই ৫৯ বছর বয়েসি ব্যক্তিটি হলে বলিউড গায়ক অঙ্কিত তেওয়ারির বাবা, যার ভাই অঙ্কুরও এই মামলায় উপস্থিত ছিলেন। অঙ্কিতের বাবা আরকে তেওয়ারি অভিযোগ করেছেন, এই দুজনের তার উপর হামলা করেছেন এবং বলেন অ্যান্ড্রিয়াও তাকে মারার জন্য নিজের জুতোরও ব্যবহার করেছেন।
৬০ বছরের বুড়ো লোকের সঙ্গে বিনোদ কাম্বলি নিজের স্ত্রীর সঙ্গে মিলে করলেন মারপিট, তারপর করলেন এই ঘৃন্য অভিযোগ 1
মুম্বাই মিররের একটি রিপোর্টে বলা হয়েছে, “ অঙ্কুর অভিযোগ করেছেন এই জুড়ি তার বাবার সঙ্গে মারপিট করেছেন। এর মধ্যে- কাম্বলি এবং তার স্ত্রী অভিযোগ করেছেন যে আরকে তেওয়ারি জেনে বুঝে অ্যান্ডিয়াকে নিজের হাত দিয়ে নোংরাভাবে স্পর্শ করেছেন। আমরা প্রায় ৩টের সময় মলে ছিলাম, যখন আমার স্ত্রী ওই বৃদ্ধ লোকটির হাত ধরে ফেলে। সেই সঙ্গে তিনি আমার স্ত্রীর উপর হামলা করারও চেষ্টা করেন”। অন্যদিকে কাম্বলির স্ত্রী রিপোর্টে জানিয়েছেন, “ এই ধরনের ব্যাপারকে কড়া মনোভাব নিয়ে সামলানো উচিত”। রিপোর্টে অঙ্কুর তেওয়ারি এটাও বলেন, “ হামলা করার পর বিচলিত হয়ে পড়েছিল। বাবা বিশ্বাসই করতে পারে নি তাকে পিঞ্চ করা হয়েছিল। এবং একজন মহিলা চেঁচাচ্ছিলেন। তিনি ওর উপর নিজের হাত লাগানোর অভিযোগ এনেছিলেন। আমি আমার বাবাকে ওই মহিলার সঙ্গে পরিচয় করতে বলি, আর আমরা জানতে পারলাম যে তিনি ক্রিকেটার বিনোদ কাম্বলীর স্ত্রী”।
৬০ বছরের বুড়ো লোকের সঙ্গে বিনোদ কাম্বলি নিজের স্ত্রীর সঙ্গে মিলে করলেন মারপিট, তারপর করলেন এই ঘৃন্য অভিযোগ 2
তেওয়ারি এটাও দাবী করেছেন কাম্বলি তাকে অপমান করেছেন সেই সঙ্গে তিনি ভিডিয়ো করার চেষ্টাও করছিলেন। তিনি মুম্বাই মিররের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, “ তিনি বেশ চিৎকার চেঁচামেচি করে দুর্ব্যবহার করছিলেন। আমি তাকে বিনম্রতার সঙ্গে আমার সঙ্গে কথা বলার জন্য বলি। কিন্তু উনি আমাকে ধাক্কা মারেন। ওর স্ত্রীও আমাকে ধাক্কা মারেন। যখন আমি পুলিশকে ফোন করার চেষ্টা করি তো উনি আমার ফোন কেড়ে নেন”। এইভাবেই প্রাক্তন ক্রিকেটার এবং শচীন তেন্ডুলকরের শৈশবের বন্ধু বিনোদ কাম্বলি বিতর্কে জড়িয়ে পড়েন। যদিও এটাই প্রথমবার নয় যখন তিনি বিতর্কে জড়ালেন। এর আগে কাম্বলির কাজেরও লোকও অভিযোগ করেছিলেন যে এই দু’জন তার সঙ্গে মারপিট করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *