৬০ বছরের বুড়ো লোকের সঙ্গে বিনোদ কাম্বলি নিজের স্ত্রীর সঙ্গে মিলে করলেন মারপিট, তারপর করলেন এই ঘৃন্য অভিযোগ

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি এবং তার স্ত্রী অ্যান্ড্রিয়া হেবিটের উপর রবিবার দুপুরে মুম্বাইয়ের মালাডে ইনোর্বিট মলে ৫৯ বছর বয়েসি এক ব্যক্তির উপর হামলা করার অভিযোগ আনা হল। গুরুত্বপূর্ণ ব্যাপার হল এই ৫৯ বছর বয়েসি ব্যক্তিটি হলে বলিউড গায়ক অঙ্কিত তেওয়ারির বাবা, যার ভাই অঙ্কুরও এই মামলায় উপস্থিত ছিলেন। অঙ্কিতের বাবা আরকে তেওয়ারি অভিযোগ করেছেন, এই দুজনের তার উপর হামলা করেছেন এবং বলেন অ্যান্ড্রিয়াও তাকে মারার জন্য নিজের জুতোরও ব্যবহার করেছেন।

মুম্বাই মিররের একটি রিপোর্টে বলা হয়েছে, “ অঙ্কুর অভিযোগ করেছেন এই জুড়ি তার বাবার সঙ্গে মারপিট করেছেন। এর মধ্যে- কাম্বলি এবং তার স্ত্রী অভিযোগ করেছেন যে আরকে তেওয়ারি জেনে বুঝে অ্যান্ডিয়াকে নিজের হাত দিয়ে নোংরাভাবে স্পর্শ করেছেন। আমরা প্রায় ৩টের সময় মলে ছিলাম, যখন আমার স্ত্রী ওই বৃদ্ধ লোকটির হাত ধরে ফেলে। সেই সঙ্গে তিনি আমার স্ত্রীর উপর হামলা করারও চেষ্টা করেন”। অন্যদিকে কাম্বলির স্ত্রী রিপোর্টে জানিয়েছেন, “ এই ধরনের ব্যাপারকে কড়া মনোভাব নিয়ে সামলানো উচিত”। রিপোর্টে অঙ্কুর তেওয়ারি এটাও বলেন, “ হামলা করার পর বিচলিত হয়ে পড়েছিল। বাবা বিশ্বাসই করতে পারে নি তাকে পিঞ্চ করা হয়েছিল। এবং একজন মহিলা চেঁচাচ্ছিলেন। তিনি ওর উপর নিজের হাত লাগানোর অভিযোগ এনেছিলেন। আমি আমার বাবাকে ওই মহিলার সঙ্গে পরিচয় করতে বলি, আর আমরা জানতে পারলাম যে তিনি ক্রিকেটার বিনোদ কাম্বলীর স্ত্রী”।

তেওয়ারি এটাও দাবী করেছেন কাম্বলি তাকে অপমান করেছেন সেই সঙ্গে তিনি ভিডিয়ো করার চেষ্টাও করছিলেন। তিনি মুম্বাই মিররের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, “ তিনি বেশ চিৎকার চেঁচামেচি করে দুর্ব্যবহার করছিলেন। আমি তাকে বিনম্রতার সঙ্গে আমার সঙ্গে কথা বলার জন্য বলি। কিন্তু উনি আমাকে ধাক্কা মারেন। ওর স্ত্রীও আমাকে ধাক্কা মারেন। যখন আমি পুলিশকে ফোন করার চেষ্টা করি তো উনি আমার ফোন কেড়ে নেন”। এইভাবেই প্রাক্তন ক্রিকেটার এবং শচীন তেন্ডুলকরের শৈশবের বন্ধু বিনোদ কাম্বলি বিতর্কে জড়িয়ে পড়েন। যদিও এটাই প্রথমবার নয় যখন তিনি বিতর্কে জড়ালেন। এর আগে কাম্বলির কাজেরও লোকও অভিযোগ করেছিলেন যে এই দু’জন তার সঙ্গে মারপিট করেছেন।

আরও পড়ুন

আবারো এই ক্রিকেটারকে ১২ মাসের জন্য ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করা হল ব্যান

আবারো এই ক্রিকেটারকে ১২ মাসের জন্য ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করা হল ব্যান
আফগানিস্তান ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক মহম্মদ শাহজাদকে ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে ১২ মাসের জন্য...

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আলোচিত এবং বিতর্কিত লাভস্টোরি, যা হার মানাবে যে কোনো সিনেমাকেও

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আলোচিত এবং বিতর্কিত লাভস্টোরি, যা হার মানাবে যে কোনো সিনেমাকেও
ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল এবং সাহসী অধিনায়ক হিসেবে পরিচিত সৌরভ গাঙ্গুলী। চন্ডীদাস গাঙ্গুলী আর নিরুপমা গাঙ্গুলীর দ্বিতীয়...

কপিল-গাভাস্কার থেকে বিরাট-রোহিত পর্যন্ত, নিজের অধিনায়কের সঙ্গে মতবিরোধের পাঁচ অজানা গল্প

ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে চড়াই উৎরাইয়ের সফর চলছে। একদিকে বিসিসিআই অনেক বিতর্কের পর ফের রবি শাস্ত্রীকেই ভারতীয়...

পাকিস্তানের হুমকি ওয়েস্টইন্ডিজে ভারতীয় দলের উপর হবে জঙ্গি হামলা, বিসিসিআই দিল এই জবাব

পাকিস্তানের হুমকি ওয়েস্টইন্ডিজে ভারতীয় দলের উপর হবে জঙ্গি হামলা, বিসিসিআই দিল এই জবাব
ভারতীয় দল বিশ্বকাপের পর নিজেদের প্রথম সফর ওয়েস্টইন্ডিজে গিয়েছে। ভারতীয় দল সেহানে তিন ম্যাচের টি-২০ সিরিজকে ৩-০...

আর্চারের ব‍্যবহারে চটলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার করলেন এই টুইট !

বড়সড়ো রকমের কোনও বিপত্তি ঘটতেই পারতো,যদিও এমনটা হয়নি। লর্ডসে চলতি এ্যসেজে জোফ্রা আর্চারের বাউন্সার সজোরে এসে লাগে...