দ্বিতীয় টি-২০ আগে বড় ধাক্কা, চোটের কারণে টিম ইন্ডিয়ায় খেলার স্বপ ভঙ্গ হলো এই ক্রিকেটারের ! সুযোগ পেলেন এই তরুণ তারকা 1

টিম ইন্ডিয়া (India) মাঠে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছে এবং জয়ী হচ্ছে। কিন্তু মাঠের বাইরে দলটিও প্রতিনিয়ত ফিটনেস সমস্যার সম্মুখীন হচ্ছে। দলের অনেক খেলোয়াড় প্রতিনিয়ত ইনজুরির সঙ্গে লড়ছেন এবং এই তালিকায় যোগ হয়েছে আরও একজনের নাম। ইনজুরির কারণে শ্রীলঙ্কার (Sri Lanka) বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন দলের তরুণ ওপেনার রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad)। একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২৬ এবং ২৭ তারিখে ধর্মশালায় অনুষ্ঠিতব্য ম্যাচেও খেলতে পারবেন না ঋতুরাজ। ঋতুরাজের জায়গায় ব্যাকআপ হিসেবে দলে যোগ করা হয়েছে মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal)।

ছিটকে গেছেন দলের তরুণ ওপেনার রুতুরাজ গায়কওয়াড়

IND vs SL: टीम इंडिया पर बरकरार चोट का साया, अब ऋतुराज गायकवाड़ सीरीज से बाहर, इस ओपनर को मिली जगह

লখনউতে খেলা শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ঋতুরাজ গায়কওয়াডের খেলার কথা ছিল, কিন্তু ম্যাচের ঠিক আগে ডান কব্জিতে চোট পান। এমনটাই জানিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়াও (BCCI) একটি আপডেট জারি করে বলেছিল যে ঋতুরাজ কব্জির চোটের কারণে ব্যাটিংয়ে সমস্যায় পড়েছেন। বোর্ড জানিয়েছিল যে মেডিক্যাল টিম তাকে পরীক্ষা করছে।

চণ্ডীগড় থেকে ধর্মশালায় পৌঁছেছেন মায়াঙ্ক

Mayank Agarwal excited to work with 'approachable' Rahul Dravid- The New Indian Express

এবার এ বিষয়ে নতুন তথ্য হলো, পুরো সিরিজ থেকেই বাদ পড়তে হবে এই তরুণ ব্যাটসম্যানকে। ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, ঋতুরাজের বদলি হিসেবে সিনিয়র ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে তাৎক্ষণিকভাবে ধর্মশালায় পাঠানো হয়েছে। ব্যাকআপ ওপেনার হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হয়েছেন মায়াঙ্ক। মায়াঙ্ক আগরওয়াল বর্তমানে চণ্ডীগড়ে ভারতীয় খেলোয়াড়দের সাথে টেস্ট সিরিজের প্রস্তুতি নিচ্ছেন। এই পরিস্থিতিতে, টিম ম্যানেজমেন্টের পক্ষে মায়াঙ্ককে এক বায়ো-বাবল থেকে অন্যটিতে স্থানান্তর করা সহজ ছিল। এর আগে, ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে ওডিআই সিরিজের ব্যাকআপ হিসাবে মায়াঙ্ককেও অন্তর্ভুক্ত করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.