ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: রোহিত শর্মা বড় হৃদয়ের পরিচিয় দিয়ে জয়ের শ্রেয় এই দুই খেলোয়াড়কে দিলেন

ভারতীয় দল দ্বিতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজ দলকে সহজেই ৭১ রানে হারিয়ে দিয়েছেন। ভারত নিজের এই জয়ের সঙ্গেই সিরিজকেই জিতে নিয়েছে। ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে এই জয়ের পর যথেষ্ট খুশি দেখিয়েছে। তিনি জয়ের পর নিজের প্রেস কনফারেন্সের জসপ্রীত বুমরাহ আর খলিল আহমেদের জমিয়ে প্রশংসা করেছেন।

রোহিত বুমরাহ আর খলিল আহমেদের করলেন আকুণ্ঠ প্রশংসা

রোহিত ভারতীয় দলের জয়ের পর জসপ্রীত বুমরাহ আর খলিল আহমেদের জমিয়ে প্রশংসা করে নিজের বয়ানে বলেন, “বুমরাহ আমাদের কাছে একজন দুর্দান্ত জোরে বোলার। আমরা ওর ব্যাবহার ওয়ানডে আর টি-২০তে আলাদা আলাদা ভাবে করি আর দুই ফর্ম্যাটেই ও আমাদের জন্য ভালো কাজ করছে। খলিলকেও নতুন বলে যথেষ্ট ভালো দেখাচ্ছে। ও ভীষণ নিয়ন্ত্রণের সঙ্গে বোলিং করছে। ওর মধ্যে এখন আত্মবিশ্বাস এসে গিয়েছে আর ও সেটা ওর বোলিংয়েও দেখা যাচ্ছে। ও বলকে ভালো করে দুই দিকেই সুইং করাচ্ছে”।

বিশ্বের সবচেয়ে ভালো স্টেডিয়ামের মধ্যে একটি
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: রোহিত শর্মা বড় হৃদয়ের পরিচয় দিয়ে জয়ের শ্রেয় এই দুই খেলোয়াড়কে দিলেন 1
রোহিত শর্মা স্টেডিয়ামে আসা দর্শকদের প্রশংসা করতে গিয়ে বলেন, “ আমার মনে হয়, যে আজ আমরা সবচেয়ে ভালো স্টেডিয়ামগুলির একটিতে খেলছিলাম।আমার আশা যে এখানে আরও বেশি ম্যাচ হবে আর দর্শক এইভাবে এখানে ম্যাচের আনন্দ উপভোগ করবে”।

এমন ছিল ম্যাচ
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: রোহিত শর্মা বড় হৃদয়ের পরিচয় দিয়ে জয়ের শ্রেয় এই দুই খেলোয়াড়কে দিলেন 2
এই ম্যাচে টস ওয়েস্টইন্ডিজ দল জেতে আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দল এই ম্যাচে নিজেদের অধিনায়ক রোহিত শর্মার সেঞ্চুরির দমে নির্ধারিত ২০ ওভারে ২উইকেট হারিয়ে ১৯৫ রান করে।ভারতীয় দলের হয়ে রোহিত শর্মা ৬১বলে ১১১ রানের ইনিংস খেলেন। জবাবে লক্ষ্যে তাড়া করতে নামা ওয়েস্টইন্ডিজ দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রানই করতে পারে আর এই ম্যাচকে ভারতীয় দল সহজেই জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *